ঢাকাMonday , 8 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

সুপার লিগ সমীকরণ জমিয়ে তুলেছে শাইনপুকুর

Sahab Uddin
April 8, 2024 3:42 pm
Link Copied!

বৃষ্টির বাধা দিয়ে শেষ হলো ঈদের আগে প্রথম পর্ব। তিন ম্যাচই শেষ হয়েছে ডাকওয়ার্থ লুইস মেথডে। সুপার লিগের সমীকরণে ভালোভাবে টিকে রইলো শাইনপুকুর ক্রিকেট ক্লাব। ৮০ রানে হারিয়েছে গাজী গ্রুপকে। রূপগঞ্জ টাইগার্স ৩১ রানে ব্রাদার্স ইউনিয়নকে আর সিটি ক্লাব ২ উইকেটে হারিয়েছে পারটেক্স স্পোর্টিং ক্লাবকে।
সুপার লিগ সমীকরণ জমিয়ে তুলেছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব। টানা তৃতীয় জয়ে সেরা ছয়ে থাকার সম্ভাবনা উজ্জ্বল। ষষ্ঠ জয়ের দিন হারিয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে। আরও একবার বৃষ্টির বাধায় নির্ধারিত জয়-পরাজয়ের ব্যবধান।

মিরপুরে টস হেরে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ২৪২ রানে থামে শাইনপুকুর। আর তার অবদান মূলত ইরফান শুক্কুরের। খালিদ হাসানকে নিয়ে পঞ্চম উইকেটে গড়েন ৮৩ রানের জুটি। দুজনই অর্ধশতক করেছেন, খালিদ ৬৩তে আর ইরফান ফিরেছেন ৮৪ করে।

ব্যাট হাতে রিশাদ হোসেনও ব্যর্থ, তবে বল হাতে সফল। নবীন পেসার নাহিদ রানার সাথে ধ্বংসযজ্ঞ চালিয়েছেন গাজী গ্রুপ ব্যাটিং লাইনে। বৃষ্টি বাধায় এক রান কমেছে লক্ষ্য। ৪৩ ওভারে ২৪২ রানের টার্গেটে অলআউট ১৬১ রানে। চারটি করে শিকার নাহিদ রানা ও রিশাদের।

বিকেএসপির দুই ম্যাচ ছিলো রেলিগেশন জোনের। ব্রাদার্স ইউনিয়নকে হারিয়ে আট ম্যাচ পর প্রথম জয়ের দেখা পেলো রূপগঞ্জ টাইগার্স। নিশ্চিত না হলেও, আরও একটা মৌসুম টিকে থাকার আশা কিছুটা টিকে আছে। গোপীবাগের দলটির বোলিং তোপে মাত্র ১৪৯ রানে গুটিয়ে যায় টাইগারস। বৃষ্টিতে টার্গেট কমে এসেছিলো আরও দু রান। কিন্তু সেই রানও করতে পারেনি ব্রাদার্স। অলআউট ১১৬ রানে।
এই জয়ও তলানীতে রেখেছে রূপগঞ্জ টাইগারসকে। কেননা সিটি ক্লাবের কাছে হেরেও রানরেট বেড়েছে পারটেক্সের। তবে সিটি ক্লাব কিছুটা স্বস্তিতে। বৃষ্টিতে ৪২ ওভারে নেমে আসা ম্যাচে পারটেক্স তোলে ৯ উইকেটে ২০৮ রান। ২১০ রানের নতুন টার্গেট দুই বল আগে টপকে যায় সিটি ক্লাব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।