ঢাকাSunday , 10 March 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

সবুজ-সাদাফের হ্যাটট্রিকে উড়ল মেরিনার্স

Sahab Uddin
March 10, 2024 5:30 pm
Link Copied!

প্রিমিয়ার ডিভিশন হকি লিগে হতাশায় শুরুর পর দুর্দান্ত পারফরম্যান্সে ঘুরে দাঁড়াল মেরিনার ইয়াংস। তাতে স্রেফ খড়কুঁটোর মতো উড়ে গেল আজাদ স্পোর্টিং ক্লাব।

মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে রোববার সোহানুর রহমান সবুজ ও সাদাফ সালেকীনের হ্যাটট্রিকে ১৩-২ গোলে জিতেছে মেরিনার্স। ঊষা ক্রীড়া চক্রের বিপক্ষে ৫-১ গোলে হেরে আসর শুরু করেছিল তারা।

আবাহনীর বিপক্ষে ১০-১ গোলে হেরে প্রতিযোগিতা শুরু করা আজাদ এই ম্যাচের প্রথম কোয়ার্টারেই গোল হজম করে তিনটি। চতুর্থ মিনিটে সাজেদুর রহমান সাজুর ফিল্ড গোলের পর দ্বাদশ ও চতুর্দশ মিনিটে লক্ষ্যভেদ করেন সবুজ।

দ্বিতীয় কোয়ার্টারে জোড়া গোলে ব্যবধান আরও বাড়ান মেরিনার্স অধিনায়ক ফজলে হোসেন রাব্বি। তারা গোল উৎসবের ধারা ধরে রাখে পরের দুই কোয়ার্টারেও। ৩৪ মিনিটে পেনাল্টি কর্নার (পিসি) থেকে হ্যাটট্রিক পূরণ করেন সবুজ।

এই অর্ধে মিলনের গোলের পর সালেকীন ৩৯, ৪০ এবং ৪১ মিনিটে পূরণ করেন হ্যাটট্রিক। ৪২তম মিনিটে আজাদের প্রখম গোলটি করেন শাহিন।

চতুর্থ ও শেষ কোয়ার্টারে মাঈনুল ইসলাম কৌশিক, আবেদ উদ্দিন ও ৫৮তম মিনিটে সবুজ গোল করলে বড় জয় নিশ্চিত হয়ে যায় মেরিনার্সের। শেষ দিকে ব্যবধান আরেকটু কমান মোহাব্বত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।