ঢাকাSaturday , 16 March 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

সবুজের ডাবল হ্যাটট্রিকে বিশাল জয় মেরিনার্সের

Sahab Uddin
March 16, 2024 8:32 pm
Link Copied!

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে স্টিকের জাদু দেখিয়ে চলছেন ঢাকা মেরিনার ইয়াংস ক্লাবের ডিফেন্ডার সোহানুর রহমান সবুজ। ৪ ম্যাচ শেষে তার নামের পাশে ১৭ গোল। শনিবার ভিক্টোরিয়া এসসির বিপক্ষে ডাবল হ্যাটট্রিক (৭ গোল) করেছেন তিনি।

মওলানা ভাসানী স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে মেরিনার্স জিতেছে ১১-২ গোলে। চার ম্যাচে এটি তৃতীয় জয় মেরিনার্সের।

দ্বিতীয় মিনিটেই ফিল্ড গোল মেরিনার্সকে এগিয়ে নেন সবুজ। সপ্তম মিনিটে সমতায় ফেরে ভিক্টোরিয়া। ১৯ মিনিটে বেলাল হোসেনের পেনাল্টি কর্নার থেকে পাওয়া গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় মেরিনার্স। ২০ মিনিটে সাদাফ সালেকীন ব্যবধান ৩-১ করেন।

২২ মিনিটে সবুজের পেনাল্টি কর্নারের গোলে ব্যবধান বেড়ে দাঁড়ায় ৪-১ গোলের। ২৪ মিনিটে ফজলে হোসেন রাব্বির গোলে ব্যবধান ৫-১ করে মেরিনার্স। ২৭ মিনিটে দারুণ এক ফিল্ড গোলে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন সবুজ।

৩১ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে দলকে ৭-১ ব্যবধানে এগিয়ে নেন এ ডিফেন্ডার। এর পর ৫১ মিনিটে ও ৫২ মিনিটে গোল করে ডাবল হ্যাটট্রিক পূর্ণ করেন সবুজ। এর মিনিট দুই পর আবারও গোল সবুজের।
৫৭ মিনিটে ভিক্টোরিয়ার দ্বিতীয় গোল করেন মো. হাসান। ৫৮ মিনিটে আবেদ উদ্দিন ফিল্ড গোল করলে মেরিনার্স ১১-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।