ঢাকাWednesday , 27 March 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

লজ্জা এড়ানোর ম্যাচে আরও বড় বিপদে বাংলাদেশ

Sahab Uddin
March 27, 2024 5:50 pm
Link Copied!

তিন ম্যাচ সিরিজের প্রথম দুটিতেই ব্যাটিং ব্যর্থতা দেখা গেছে বাংলাদেশের। তাতে ঘরের মাটিতে খেলেও হার এড়ানো সম্ভব হয়নি। এবার তৃতীয় ও শেষ ম্যাচে হোয়াইটওয়াশ এড়ানোর জন্য নেমে আরও বেশি ব্যর্থতার পরিচয় দিয়েছে বাংলাদেশ নারী ক্রিকেট দল।

বুধবার (২৭ মার্চ) সকাল সাড়ে ৯টায় মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় বাংলাদেশ ও অস্ট্রেলিয়া। ম্যাচটিতে টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে ২৬.২ ওভারে মাত্র ৮৯ রানে গুটিয়ে যায় নিগার সুলতানা জ্যোতিদের ইনিংস।

বাংলাদেশ স্কোরবোর্ডে রান তোলার আগেই উইকেট হারাতে শুরু করে। সোবহানা মোস্তারির বদলে একাদশে জায়গা পাওয়া সুমাইয়া আক্তার রানের খাতা খোলার আগেই বিদায় নেন। এরপরেই বাকিরা আসা-যাওয়ার মিছিলে নাম লেখান।
দলীয় ৮ রানে আরেক ওপেনার ফারজানা হকও বিদায় নেন। ৩২ রানের মধ্যে ৫ উইকেট পড়ে বাংলাদেশের। ৬৩ রানে দলটি হারায় নবম উইকেট। শেষ উইকেট জুটিতে মারুফা আক্তার ও সুলতানা খাতুন ২২ বলে ২৬ রান করলে দলীয় সংগ্রহ ৮৯ রানে গিয়ে দাঁড়ায়। এটিই লাল-সবুজের প্রতিনিধিদের সর্বোচ্চ রানের জুটি ছিল।

অস্ট্রেলিয়ার পক্ষে কিম গার্থ ও অ্যাশলে গার্ডনার নেন ৩টি করে উইকেট। ২টি করে পেয়েছেন এলিস পেরি ও সোফি মলিনিউ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।