ঢাকাSaturday , 3 February 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

মোহামেডানেই হার বসুন্ধরা কিংসের

parag arman
February 3, 2024 9:08 pm
Link Copied!

অবশেষে কিংস অ্যারেনায় বসুন্ধরার গৌরবগাথা থামালো মোহামেডান। নিজেদের মাঠে প্রথম পরাজয়ের স্বাদ কিংসরা। তবে সাধারণ কোনো পরাজয় এটি নয়। চলতি মৌসুমে তো বটেই, সব মিলিয়েই নিজেদের আঙিনায় বসুন্ধরা কিংসের প্রথম হারের বেদনার গল্প এটি।

নিজেদের অর্ধ থেকে বল পায়ে ছুটলেন মিনহাজুর আবেদিন রাকিব। সামনে-পেছনে তার পাহারায় তখন বসুন্ধরা কিংসের তিন ডিফেন্ডার। সামনে থাকা বিশ্বনাথ ঘোষ চার্জ করতে যাওয়ার আগেই রাকিব শট নিলেন বাঁ পায়ে। লাফিয়ে ওঠা গোলকিপার আনিসুর রহমান জিকোকে ফাঁকি দিয়ে বাতাসে ভেসে বল চুমু খেলো জালে। এই গোলেই শেষ পর্যন্ত লেখা হলো মোহামেডানের দারুণ এক জয়ের গল্প।

বসুন্ধরা কিংস অ্যারেনায় শনিবার কিংসকে ১-০ গোলে হারায় মোহামেডান। খেলার ৪০ মিনিটে ম্যাচের ভাগ্য গড়ে দেওয়া গোলটি করেন রাকিব।

নিজেদের মাঠে কিংস ৩১ ম্যাচের অজেয় যাত্রা থামল এতে। চলতি লিগে টানা পাঁচ জয়ের আত্মবিশ্বাসে উড়তে থাকা অস্কার ব্রুসনের দলের প্রথম হারে জমে উঠল টেবিলের লড়াইও।

ছয় ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে টেবিলে শীর্ষেই আছে চারবারের চ্যাম্পিয়নরা, কিন্তু দ্বিতীয় স্থানে থাকা মোহামেডান এখন তাদের চেয়ে মাত্র ১ পয়েন্ট পিছিয়ে।

পয়েন্টে যাই হোক না কেনো এই ম্যাচে অবশ্য কখনই পিছিয়ে ছিল না মোহামেডান। শুরু থেকেই কিংসকে চাপে রাখে তারা। চতুর্থ মিনিটে দারুণ সুযোগও পেয়ে যায় সাদা-কালো শিবির। রবসন দি সিলভা রবিনিয়োর কাছ থেকে বল কেড়ে নিয়ে এক ছুটে বক্সে চলে যান মানিক হোসেন মোল্লা। এরপর বড়িয়ে দেন ডান দিকে ফাঁকায় থাকা সুলেমানে দিয়াবাতেকে। কিন্তু অধিনায়কের শট চলে যায় দূরের পোস্ট দিয়ে বাইরে।

শেষ পর্যন্ত ৪০ মিনিটে রাকিবের ওই দৃষ্টিনন্দন গোলে এগিয়ে যায় মোহামেডান। নিজেদের অর্ধ থেকে দিয়াবাত স্রেফ ছোট পাসে বল তুলে দিয়েছিলেন এই মিডফিল্ডারের পায়ে। বাকি কাজটুকু একেক প্রচেষ্টায় সারেন রাকিব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।