ঢাকাTuesday , 19 December 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

মুস্তাফিজকে দলে ভিড়িয়ে যা বলছে চেন্নাই

Sahab Uddin
December 19, 2023 10:31 pm
Link Copied!

কয়েক ঘণ্টা ধরে ভারতীয় ফ্র্যাঞ্চাইজি লিগের (আইপিএল) নিলাম চলছে। তবে বাংলাদেশের ক্রিকেট ভক্তদের চোখ পেসার মুস্তাফিজুর রহমানের ওপর। নিলামের একেবারে শেষদিকে তার নাম তোলা হয়, সেখানে প্রথম ডাকেই ফিজকে দলে ভিড়িয়েছে চেন্নাই সুপার কিংস। ভিত্তি মূল্য ২ কোটি রুপিতেই মহেন্দ্র সিং ধোনির দল তাকে কিনে নিয়েছে। এরপরই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে টাইগার পেসারকে অভিনন্দন জানিয়েছে চেন্নাই।

গত আসরে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছিলেন মুস্তাফিজ। কিন্তু আসন্ন আসরের আগে তাকে ছেড়ে দেয় ফ্যাঞ্চাইজিটি। তাই নিলামে নাম দিয়েছিলেন মুস্তাফিজ। এবার তিনি দলও পেয়ে গেলেন। দিনের শেষ সেট এক্সিলারেটেড রাউন্ড থেকে দল পেয়েছেন মুস্তাফিজ। তার ভিত্তি মূল্য ছিল ২ কোটি টাকা। নিলামে তার জন্য শুরুতেই বিট করে চেন্নাই। তবে আর কোনো দল আগ্রহ না দেখানোয় ভিত্তিমূল্যেই বাংলাদেশি এই পেসারকে পেয়েছে ধোনির দল।

পরবর্তীতে ফেসবুকে দেওয়া এক পোস্টে মুস্তাফিজের ছবিতে ‘লায়ন এলার্ট’ উল্লেখ করে চেন্নাই লিখেছে, ‘মুজ-আর্ট অব মাদ্রাজ! গর্বের পথে স্বাগতম, রহমান (মুস্তাফিজুর রহমান)।’ ‘মুজ’ শব্দ দিয়ে বাংলাদেশি এই পেসারের নামের প্রথম ও শেষাংশ মিলিয়ে নিকনেম তৈরি করেছে চেন্নাই। বাঁ-হাতি এই কাটার মাস্টারকে সাধারণত ফিজ নামেও অনেকে ডেকে থাকেন।

এছাড়া চেন্নাই অধিনায়ক ধোনির সঙ্গে মুস্তাফিজের জাতীয় দলের একটি মুহূর্তও শেয়ার করেছে ফ্র্যাঞ্চাইজিটি। যেখানে বাংলাদেশ-ভারত ম্যাচের একটি দৃশ্য দেখা যায়। ২০১৫ সালে বাংলাদেশ সফরে এসে সদ্য আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখা মুস্তাফিজুর রহমানকে ধাক্কা দিয়ে ফেলে দেন ধোনি। ওই ঘটনা নিয়ে তখন কম বিতর্ক হয়নি। সেই ভিডিও শেয়ার দিয়ে চেন্নাই লিখেছে, ‘ফ্রম কলিশন টু কোয়ালিশন’। দুজনের দ্বৈরথ এখন আন্তরিক সম্পর্কে রূপ নেওয়ার আভাসই যেন দিয়ে রাখল দলটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।