ঢাকাMonday , 18 March 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

মুশফিকের টাইমড-আউট উদযাপন নিয়ে যা বললেন শান্ত

Sahab Uddin
March 18, 2024 10:10 pm
Link Copied!

বাংলাদেশ-শ্রীলঙ্কা লড়াই মানেই যেন এখন উত্তেজনার বারুদে ঠাসা। টি-টোয়েন্টি সিরিজ জয়ের পর শ্রীলঙ্কা করেছিল টাইমড-আউট উদযাপন। ওয়ানডে সিরিজ জয়ের পর এবার বাংলাদেশ ফিরিয়ে দিলো সেই উদযাপন।

ওয়ানডে বিশ্বকাপে ম্যাথিউসের সেই টাইমড-আউটের ঘটনা এবার নাটক করে দেখালেন বাংলাদেশ দলের অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম। শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ের পর ট্রফি নিয়ে ফটোসেশনের আগে মুশফিক ঠিক ম্যাথিউজের সেই ঘটনারই যেন পুনরাবৃত্তি করেন।

হাতে একটি হেলমেট নিয়ে বারবার সবার সামনে দেখাতে থাকেন। এমনকি অধিনায়ক শান্তর কাছে গিয়ে হেলমেটের স্ট্র্যাপ দেখান, শান্তও নাটক করে দেখান কিছুই করার নেই তার। ঠিক ম্যাথিউজ যেমন করেছিলেন বিশ্বকাপের ম্যাচের দিন, মুশফিক সেই ঘটনাই আবার মনে করিয়ে দেন নাটকীয় ভঙ্গিতে টাইমড-আউট উদযাপনের মাধ্যমে।

মুশফিকের এই উদযাপনের পেছনে কারণ কী? ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেন, ‘আমরা তো উদযাপন করেছি। আমাদের উদযাপন যেটা মনে এসেছে করেছি। সিরিজ জেতার পর স্বাভাবিকভাবে সেলিব্রেশন হবে। মুশফিক ভাই যেভাবে তিনটা ম্যাচে এফোর্ট দিয়েছেন। বিশেষ করে আজকের ইনিংসটা তার অন্যতম সেরা ইনিংস আমার মনে হয় উনার অনেকগুলো ইনিংসের মধ্যে, এই তো!’
ওয়ানডে সিরিজের প্রাপ্তি নিয়ে শান্ত বলেন, ‘হ্যাঁ অনেক কিছু পেয়েছি। কিছু কিছু জায়গায় দক্ষতার উন্নতির জায়গা আছে। আজকের ম্যাচটা হয়ত আরও ভালোভাবে জিততে পারতাম। দিনশেষে খেলাটা জিততে পেরেছি খুশি। সামনে যখন আবার সিরিজ খেলতে আসব তখন আরও সুন্দরভাবে প্ল্যান করে কীভাবে আরও ভালো ক্রিকেট খেলতে পারি সেটা প্ল্যান করতে হবে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।