ঢাকাThursday , 4 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

বিশ্বকাপের জন্য আমেরিকার ভিসার আবেদন করলেন যারা

Sahab Uddin
April 4, 2024 9:12 pm
Link Copied!

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভিসা প্রক্রিয়া সম্পন্ন করতে আইপিএলের মাঝপথেই জরুরি ভিত্তিতে ঢাকায় ফিরেছিলেন মুস্তাফিজুর রহমান। আজ (বৃহস্পতিবার) দুপুরের দিকে ভিসা কার্যক্রম সারতে মুস্তাফিজসহ অন্য ক্রিকেটাররা গেছেন আমেরিকান দূতাবাসে। আর সেখানে ফিঙ্গার প্রিন্টের কাজ সম্পন্ন করা হয়েছে বলে জানা গেছে।

২৩ ক্রিকেটারের সঙ্গে আরও ১২ জন টিম ম্যানেজমেন্টের সদস্য ভিসার জন্য ফিঙ্গারপ্রিন্ট দিয়েছেন। ঢাকাপোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন দলটির ম্যানেজার নাফিস ইকবাল।

আগামী জুনে পর্দা উঠছে টি-টোয়েন্টি বিশ্বকাপের। আর এবারের আসর অনুষ্ঠিত হবে আমেরিকা এবং ক্যারিবীয় দ্বীপপুঞ্জে। বিশ্বকাপের আগেই অবশ্য মে মাসে যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে মার্কিন মুল্লুকে উড়াল দিতে হবে টাইগারদের।

ভিসার জন্য আবেদন করা ক্রিকেটাররা হলেন-

নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, তাওহীদ হৃদয়, জাকের আলী, আফিফ হোসেন ধ্রুব, জাকির হাসান, নাঈম শেখ, শেখ মেহেদী হাসান, শামীম হোসেন পাটোয়ারী, তানজিদ হাসান তামিম, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, খালেদ আহমেদ, তানজিম হাসান সাকিব, তাইজুল ইসলাম, তানভীর ইসলাম, নাসুম আহমেদ, রিশাদ হোসেন ও আলিস আল ইসলাম।

এ ছাড়া আগে থেকে কয়েকজন ক্রিকেটারের ভিসা থাকায় যেতে হয়নি দূতাবাসে। তারা হলেন- সাকিব আল হাসান, সৌম্য সরকার, মোহাম্মদ সাইফউদ্দিন, নুরুল হাসান সোহান ও এনামুল হক বিজয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।