ঢাকাMonday , 18 March 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

বিপ্লবের ছক্কায় শেষ ওভারে রুদ্ধশ্বাস জয় রূপগঞ্জের

Sahab Uddin
March 18, 2024 10:14 pm
Link Copied!

শেষ ওভারে লিজেন্ডস অব রূপগঞ্জের দরকার ছিল ৬ রান। ১ উইকেট হাতে। স্ট্রাইকে আমিনুল ইসলাম বিপ্লব। রুপগঞ্জ টাইগার্সের বাঁহাতি পেসার কাজী অনিক ছিলেন বোলার।

প্রথম তিন বল ডট। বিকেএসপি ৪ নম্বর মাঠে টানটান উত্তেজনা। চতুর্থ বলে সোজা লং অনের ওপর দিয়ে তুলে মারলেন বিপ্লব। বল ছিটকে পড়লো সোজা সীমানার বাইরে। এরই সঙ্গে ১ উইকেটের রুদ্ধশ্বাস জয় পেলো লিজেন্ডস অব রূপগঞ্জ।

মাশরাফি বিন মর্তুজা এ ম্যাচেও খেলেননি। দলে তারকা ও নামী ক্রিকেটার বলতে অধিনায়ক মুমিনুল হক। যদিও আজ সোমবারের দারুণ জয়ে তার অবদান নেই। মাত্র ২ রানে আউট মুমিনুল।

লেগস্পিনার কাম মিডল অর্ডার আমিনুল ইসলাম বিপ্লব হার না মানা হাফ সেঞ্চুরি (৭১ বলে ৫১) করে লিজেন্ডস অব রূপগঞ্জকে ২ বল আগে জয়ের লক্ষ্যে পৌঁছে দেন।

সংক্ষিপ্ত স্কোর
রূপগঞ্জ টাইগার্স: ৫০ ওভারে ২০৯/৮ (রবিন ৫১, ফরহাদ হোসেন ৭৪, সালমান ইমন ১৩, আরাফাত সানি ২৩ , সোহাগ গাজী ১৭; হালিম ৪/৪০, আল আমিন ২/৩৫)
লিজেন্ডস অব রূপগঞ্জ: ৪৯.৪ ওভারে ২১০/৯ (তৌফিক খান তুষার ৬২, সাদমান ইসলাম ১০, মুমিনুল হক ২, চৌধুরী রিজওয়ান ১২, আমিনুল ইসলাম বিপ্লব ৫১, শহিদুল ৩৪; সোহাগ গাজী ২/২৫, আরাফাত সানি জুনিয়র ২/৪২)

ফল: লিজেন্ডস অব রূপগঞ্জ ১ উইকেটে জয়ী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।