ঢাকাMonday , 20 November 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

পাঁচদিন পরেই অসিদের বিরুদ্ধে প্রতিশোধের সুযোগ পাচ্ছে ভারত

Sahab Uddin
November 20, 2023 1:00 am
Link Copied!

বিশ্বকাপের ফাইনালে ভারতকে ৬ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে ষষ্ঠবারের মতো বিশ্বকাপ জিতলো অস্ট্রেলিয়া। ফাইনালে দুর্দান্ত ইনিংস খেলে দলকে একাই জয়ের বন্দরে পৌঁছে দেন ট্রাভিস হেড। তার ১৩৭ রানের ইনিংসে ভর করেই অসিরা পায় ভারতের মাটিতে দ্বিতীয় বিশ্বকাপ।

ফাইনালে অপরাজিত থেকে উঠলেও ফাইনালের হারে স্বপ্নভঙ্গ হয় ভারতের। এই হারের প্রতিশোধ নেওয়ার সুযোগ পাচ্ছে ভারত এবং তা খুব সহসাই।

গামী ২৩ নভেম্বর হেকেই ভারত নিজেদের মাটিতে অজিদের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্ট সিরিজ খেলবে। বিশাখাপত্মনমে শুরু হবে ভারত-অস্ট্রেলিয়া টি-টোযেন্টি সিরিজটি।

এরপর ২৬ নভেম্বর থিরুভানান্তাপূরমে দ্বিতীয়, ২৮ নভেম্বর গুয়াহাটিতে তৃতীয়, ১ ডিসেম্বর রায়পুরে চতুর্থ এবং ৩ ডিসেম্বর বেঙ্গালুরুতে পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দুই দল।

সেই সিরিজে হয়তো অস্ট্রেলিয়া ও ভারতের নিয়মিত একাদশের ক্রিকেটারদের দেখা যাবে না। বিশ্বকাপ শেষ হওয়ার মাত্র পাঁচ দিনের মাথাতেই এই সুযোগ ভারত সহজেই লুফে নিতে চাইবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।