ঢাকাSunday , 24 March 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

তামিমের অর্ধশতক, গাজী গ্রুপের কাছে ৬ উইকেটে হারল প্রাইম ব্যাংক

Sahab Uddin
March 24, 2024 10:10 pm
Link Copied!

গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ৬ উইকেটের বড় ব্যবধানে হেরেছে তামিম ইকবালের দল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। এদিন ফিফটি হাঁকিয়েছিলেন তামিম। কিন্তু তার ধীরগতির ফিফটিতে দল চ্যালঞ্জিং স্কোর গড়তে পারেনি, শেষ পর্যন্ত ৬ উইকেটের পরাজয় নিয়েই মাঠ ছাড়তে হয় তার দলকে।
রোববার (২৪ মার্চ) বিকেএসপিতে টস হেরে ব্যাটিং করতে নেমে প্রাইম ব্যাংক মাত্র ১৮১ রানে অলআউট হয়। তাড়া করতে নেমে ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় গাজী। পঞ্চম রাউন্ড শেষে গাজীর এটি চতুর্থ জয় আর প্রথম হারের দেখা পেলো প্রাইম-ব্যাংক। গাজীকে জিতিয়ে অপরাজিত থেকে মাঠ ছাড়েন মঈন খান-শেখ পারভেজ জীবন। মঈন ১৩ ও পারভেজ ১৯ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। সর্বোচ্চ ৬৪ রানের ইনিংস খেলেন সাব্বির হোসেন সিকদার। ৮৩ বলে এই ইনিংসটি খেলে রিটাইয়ার্ড হার্ট হয়ে সাজঘরে ফেরেন। প্রাইম ব্যাংকের হয়ে ১টি করে উইকেট নেন হাসান মাহমুদ, আশিকুর জামান, নাজমুল অপু ও অলক কাপালি।

এর আগে তামিমের ফিফটিতে ভর করে কোনোমতে দুইশর কাছাকাছি স্কোর করে প্রাইম ব্যাংক। তামিম ৮৮ বলে খেলেন ৫৪ রানের ইনিংস। তার ইনিংসে চারের মার ছিল ৬টি। এ ছাড়া ৪৭ রানে অপরাজিত ছিলেন অলক কাপালি। শেষ দিকে হাসান করেন ২২ রান। আর কেউ বিশের বেশি করতে পারেননি। গাজীর হয়ে সর্বোচ্চ ৪ উইকেট নেন আব্দুল গাফফার শাকলাইন। তার হাতে ওঠে ম্যচসেরার পুরস্কার। এ ছাড়া ২টি করে উইকেট নেন পারভেজ-মঈন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।