ঢাকাSaturday , 20 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

ডিপিএলের সুপার লিগের ৬ দল নিশ্চিত

Sahab Uddin
April 20, 2024 12:47 pm
Link Copied!

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগের ছয় দল চূড়ান্ত হয়েছে। টুর্নামেন্টটির রাউন্ড রবিন লিগ শেষে সুপার লিগ নিশ্চিত করেছে- আবাহনী লিমিটেড, শাইনপুকুর ক্রিকেট ক্লাব, মোহামেডান স্পোর্টিং, শেখ জামাল ধানমন্ডি ক্লাব, প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও গাজী গ্রুপ ক্রিকেটার্স।

আগেই সুপার লিগ নিশ্চিত করেছে প্রথম পাঁচটি দল। ষষ্ঠ দল হিসেবে কারা ওঠে পরের রাউন্ডে সেটিই ছিল দেখার অপেক্ষা। লড়াইটা ছিল মূলত মাশরাফি বিন মর্তুজারে লিজেন্ডস অব রূপগঞ্জ ও গাজী গ্রুপের মধ্যে।

বৃহস্পতিবার ‍(১৮ এপ্রিল) শেষ রাউন্ডে রূপগঞ্জ শাইনপুকরের কাছে হেরে যাওয়ায় রান রেটেও পিছিয়ে পড়ে। তাতে গাজীর সুপার লিগ অনেকটাই নিশ্চিত হয়ে যায়। শেষ রাউন্ডে শুক্রবার (১৯ এপ্রিল) সিটি ক্লাবকে বড় ব্যবধানে হারিয়ে সুপার লিগ নিশ্চিত করেছে গাজী গ্রুপ ক্রিকেটার্স।

আবাহনী লিগ পর্ব শেষ করেছে একমাত্র অপরাজিত দল হিসেবে। ১১ ম্যাচের সব কটিই জিতেছে। আরেকটি শিরোপা থেকে খুব বেশি দূরে নেই ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।