ঢাকাFriday , 20 October 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

টাইগারদের হারিয়ে যা বলেন ভারতীয় অধিনায়ক

Sahab Uddin
October 20, 2023 1:05 am
Link Copied!

বিরাট কোহলির সেঞ্চুরিতে বাংলাদেশের বিপক্ষে ৭ উইকেটের দাপুটে জয় পেল ভারত। বিশ্বকাপের চলতি আসরে টানা চার ম্যাচ জয়ে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় পজিশনে ভারত।

বৃহস্পতিবার পুনের মহারাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ২৫৬ রান করে বাংলাদেশ। টার্গেট তাড়া করতে নেমে ৫১ বল হাতে রেখে ৭ উইকেটের সহজ জয় পায় ভারত।

দলের জয়ের পর ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা বলেন, এটি একটি ভালো জয়। এমন কিছু যা আমরা অপেক্ষা করছিলাম। শেষ তিন ম্যাচে আমরা বোলিং এবং ফিল্ডিংয়ে দুর্দান্ত পারফর্ম করেছি। বোলাররা যথেষ্ট বুদ্ধিমান ছিল, লাইন এবং লেন্থ অনুসারে বল করেছে। রবিন্দ্র জাদেজা ভালো বল করেছে। তাছাড়া একট দুর্দান্ত ক্যাচ নিয়েছে। হার্দিক পান্ডিয়া একটু ব্যথা পেয়েছে। তবে বড় কোনো সমস্যা নেই।

রোববার ধর্মশালায় বিশ্বকাপের পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা হট ফেভারিট নিউজিল্যান্ডের মুখোমুখ হবে ভারত। সেই ম্যাচ নিয়ে ভারতীয় অধিনায়ক রোহিত বলেন, নিউজিল্যান্ডের বিরুদ্ধে আমাদের বড় ম্যাচ। আশা করছি সেই ম্যাচেও আজকের মতো ধারাবাহিকতা ধরে রাখতে পারব।

ভারতীয় ক্রিকেট দলের সমর্থকদের উদ্দেশ্যে রোহিত বলেন, আমাদের সমর্থন করে যাওয়া জন্য ভক্তদের অনেক ধন্যবাদ। আমার বিশ্বাস সমর্থকদের এই সমর্থন আমাদের এগিয়ে নিতে সাহায্য করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।