ঢাকাSunday , 7 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

জাতীয় দল থেকে আবাহনী স্ট্রং: সুজন

Sahab Uddin
April 7, 2024 5:32 pm
Link Copied!

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএলে) সবসময় তারকা নির্ভর দল গঠন করে আবাহনী। এবারের আসরেও তার ব্যতিক্রম নয়। তারকা সব ক্রিকেটারদের নিয়ে দল গড়েছে আকাশী শিবির। নাজমুল হোসেন শান্ত, শরিফুল ইসলাম, মোসাদ্দেক হোসেন, তাসকিন আহমেদ, জাকের আলি অনিকরা রয়েছেন এবারের দলে।

চলমান আসরে ৯ ম্যাচ শেষে টপে রয়েছে আবাহনী। দলটির প্রধান কোচ খালেদ মাহমুদ সুজন মনে করেন জাতীয় দল থেকে আবাহনী স্ট্রং। আজ রোববার মিরপুরে গণমাধ্যমের মুখোমুখি হয়ে সুজন বলেন, ‘কালকে শান্তকে হাসতে হাসতে বলছিলাম তোর জাতীয় দল থেকে আমার আবাহনী এখন স্ট্রং।’

লিটন ব্রেক চেয়েছে আবাহনী থেকে সে বিষয়ে সুজন বলেন, ‘জাকের এবং লিটন একটা ব্রেক চেয়েছে। লিটন বাংলাদেশের সেরা খেলোয়াড় এটা অস্বীকার করার কোনো উপায় নেই। আমি লিটনের ব্যাটিং সবসময় পছন্দ করি। লিটনের ব্যাটিং দেখা অন্যরকম একটা ব্যাপার। আমি মনে করি মানসিকভাবে একটু ব্লক আছে রান করেনি প্রেশার থাকে।’

‘যেহেতু আমার এখন একটা ওই ফ্লেক্সিবেলেটি না থাকতো তাহলে লিটনকে ব্রেকটা দিতাম না সত্যি কথা বলতে আবাহনীতে। আমার ফ্লেক্সিবেলেটি আছে যে ব্যাটিং অর্ডার আমি লিটনকে বলেছি একটা ব্রেক নিয়ে আসুক কাম ফ্রেশ। ও হয়তো লিগের ম্যাচগুলো খেলবে না, সুপার লিগ থেকে খেলবে তখন থেকেই লিটনকে পাবো পুরোটায়।’-যোগ করেন সুজন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।