ঢাকাMonday , 10 April 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

চার্লসটন ওপেনে ওন্স জাবের চ্যাম্পিয়ন

parag arman
April 10, 2023 2:42 pm
Link Copied!

বেলিন্ডা বেনসিচকে পরাজিত করে চার্লসটন ওপেন টেনিসের শিরোপা জিতলেন ওন্স জাবের। বিশ্বের পঞ্চম স্থানে থাকা জাবেরের এটা চলতি মৌসুমে প্রথম শিরোপা জয়। তিউনিসিয়ার জাবের ৭-৬(৮-৬) ও ৬-৪ গেমে হারান সুইজারল্যান্ডের বেলিন্ডা বেনসিচকে। এটা জাবেরের চতুর্থ ডব্লিউটিএ শিরোপা। আর ক্লে কোর্টে দ্বিতীয় ট্রফি জয়।

তবে এদিন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বেলিন্ডাকে দুটি ম্যাচ খেলতে হয়। প্রথম ম্যাচটি হলো বৃষ্টি বিঘ্নিত সেমিফাইনাল। প্রতিপক্ষ ছিলেন জেসিকা পেগুয়েলা। এরপর ফাইনালে তাকে মুখোমুখি হতে হয় ওন্স জাবেরের।

তবে চলতি বছরের শুরুটা মোটেই ভাল হয়নি জাবেরের। গত জানুয়ারিতে ইনজুরির কারণে অস্ট্রেলিয়ান ওপেন টেনিসের দ্বিতীয় রাউন্ড থেকেই ছিটকে পড়েন তিনি। এবারের ফাইনালে প্রথম সেটে পিছিয়ে থেকেও খেলায় ফেরেন জাবের। দ্বিতীয় সেটেও জয়যাত্রা ধরে রাখেন। তাতে বেনেসিচকে হারিয়ে ট্রফি জেতেন তিনি।

এতে ক্লে কোর্টে জাবের ৩৭ ম্যাচ জিতলেন। ২০২০ সাল থেকে শুরু করা যে কোনো খেলোয়াড়ের চেয়ে ডব্লিউটিএ-র বেশি ম্যাচ জিতলেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।