ঢাকাSunday , 13 August 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

নিজেদের উন্নতি বিশ্বকে দেখাতে চান সাকিব

parag arman
August 13, 2023 11:16 pm
Link Copied!

তামিম ইকবাল অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর পর বাংলাদেশের নতুন ওয়ানডে অধিনায়ক কে হবেন, তা নিয়ে চলছিল আলোচনা। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে নতুন অধিনায়ক হিসেবে সাকিব আল হাসানের নাম ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আসন্ন এশিয়া কাপ ও বিশ্বকাপে দলকে নেতৃত্ব দেবেন এই অভিজ্ঞ অলরাউন্ডার।

টেস্ট ও টি-টোয়েন্টির পর এবার ওয়ানডে অধিনায়কত্বও ফিরে পেলেন সাকিব। তিন সংস্করণেই বাংলাদেশের অধিনায়ক এখন এই বিশ্বসেরা অলরাউন্ডার। লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) খেলতে শ্রীলঙ্কায় অবস্থান করছেন সাকিব। সেখানেই তিনি জানিয়েছেন, বিশ্বকাপে ভালো করতে চায় বাংলাদেশ।

রোববার (১৩ আগস্ট) এলপিএলে জাফনা কিংসের বিপক্ষে মাঠে নামে সাকিবের দল গল টাইটান্স। গলের ব্যাটিং ইনিংসের সময় মাঠের পাশে উপস্থাপিকা রিধিমা পাঠকের সঙ্গে কথা বলেন সাকিব। রিধিমা অভিনন্দন জানান সাকিবকে। জবাবে তিনি বলেন, ‘এটা আসলে আমার জন্য নতুন কিছু নয়।

এরপর সাকিব আরও বলেন, ‘আমাদের দলের জন্য ভালো একটা চ্যালেঞ্জ, এটা দেখানোর যে আমরা গত চার বছরে কতটা ভালো দল হয়ে উঠেছি। বিশ্বকাপে ভালো করার দারুণ একটা সুযোগ আমাদের সামনে। আমরা ভালো একটা দল, এ সংস্করণে ভালো খেলছি। এখন সবাইকে দেখানোর সময় আমরা কতটা ভালো।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।