ঢাকাMonday , 15 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

ঘরোয়া ক্রিকেটে ফিরেই শান্তর সেঞ্চুরি

Sahab Uddin
April 15, 2024 4:24 pm
Link Copied!

জাতীয় দলের হয়ে সাম্প্রতিক সময়ে একেবারে নিষ্প্রভ ছিলেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। যে কারণে কড়া সমালোচনার মুখে পড়েছিলেন তিনি। তবে জাতীয় দলের জার্সিতে না পারলেও ঘরোয়া ক্রিকেটে ফিরেই রান পেলেন শান্ত।

আজ সোমবার তামিম ইকবালের দল প্রাইম ব্যাংকের বিপক্ষে আবাহনী লিমিটেডের হয়ে দারুণ এক সেঞ্চুরি হাঁকিয়েছেন শান্ত । ৮৫ বলে ১৩টি চার ৪টি ছক্কার মারে ১১৮ রানের ঝকঝকে ইনিংস উপহার দিয়েছেন তিনি।

শুধু শান্ত নয়। এদিন হেসেছে আবাহনীর আরেক বাঁহাতি নাইম শেখের ব্যাটও। ১০৪ বলে ১০৫ রানের দুর্দান্ত ইনিংস খেলেন তিনি। ১০টি বাউন্ডারির সঙ্গে হাঁকান ২টি ছক্কা।

ওপেনার এনামুল হক বিজয় হাঁটছিলেন বড় সংগ্রহের দিকে। তবে ইনিংস বেশি বড় করতে পারেননি ডানহাতি এই ব্যটার। ৪৫ রানে থাকেন এনামুল।

এদিন ঝোড়ো ব্যাটিং করে ফিফটি হাঁকান তাওহিদ হৃদয়। ৩৫ বলে ৬৫ রান করেন তিনি। ৪ ব্যাটারদের উদ্ভাাসিত নৈপূণ্যে হোম অব ক্রিকেটে ৪ উইকেটে ৩৪১ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায় আবাহনী। অর্থাৎ জিততে হলে তামিমের প্রাইম ব্যাংকে করতে হবে ৩৪২ রান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।