ঢাকাThursday , 28 March 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

গাজী টায়ার্সের প্রথম জয়, সিটির ষষ্ঠ হার

Sahab Uddin
March 28, 2024 9:02 pm
Link Copied!

ষষ্ঠ রাউন্ডে দুই দল মাঠে নামার আগ পর্যন্ত এক সমীকরণে দাঁড়িয়ে ছিল। ঢাকা প্রিমিয়ার লিগের প্রথম পাঁচ রাউন্ডে জিতেনি তাদের কেউ। বৃহস্পতিবার মুখোমুখি লড়াইয়ে যে জিতবে সে-ই এগিয়ে যাবে। এমন লড়াইয়ে গাজী টায়ার্স ক্রিকেট একাডেমি তুলে নিয়েছে তাদের প্রথম জয়। হারের বৃত্তে ঘুরপাক খেতে থাকা সিটি ক্লাব আরেকটি পরাজয়ের তিক্ত স্বাদ পেল।
বিকেএসপিতে দুই দলের মুখোমুখি লড়াইয়ে তেমন উত্তেজনাই ছড়াল না। নিরুত্তাপ ম্যাচে গাজী টায়ার্স জয় পেয়েছে। আগে ব্যাটিং করে তারা সবকটি উইকেট হারিয়ে ২১৪ রান জমা করে। জবাবে সিটি ক্লাব আটকে যায় ১৭৬ রানে। ৩৮ রানে জয় পায় প্রথম বিভাগ থেকে উঠে আসা দলটি।

তাদের জয়ের নায়ক অধিনায়ক তাহজিবুল ইসলাম। ১২০ বলে ৭ চার ও ২ ছক্কায় ৮৫ রান করেন তিনি। এছাড়া ওপেনার আশিকুর রহমান শিবলির ব্যাট থেকে আসে ৪৫ রান। শামীম মিয়া করেন ২৫ রান। বাকিরা কেউ বিশের ঘর পেরোতে পারেননি।

সিটি ক্লাবের হয়ে ৩টি করে উইকেট নেন মেহেদী হাসান ও মঈনুল ইসলাম। ২ উইকেট পেয়েছেন ইরফান হোসেন।

লক্ষ্য তাড়ায় শতরানের আগে ৫ উইকেট হারায় সিটি ক্লাব। টপ অর্ডারে শাহরিয়ার কমলের ৪০ বাদে রান করতে পারেননি কেউ। অধিনায়ক সাজ্জাদুল হক শিপন মিডল অর্ডারে ৫০ করে দলের হাল ধরেন। কিন্তু ফিফটির পর ইনিংস বড় করতে পারেননি সাজ্জাদুল। শেষ দিকে ছয় ব্যাটসম্যানের পাঁচজনই সিঙ্গেল ডিজিটে আউট হন। মইনুল করেন ২০ রান।

গাজী টায়ার্সের হয়ে স্পিনার আরিদুল ইসলাম আকাশ ৩৩ রানে ৪ উইকেট নেন। ২ উইকেট পেয়েছেন মারুফ মৃধা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।