ঢাকাMonday , 15 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

গাজী টায়ার্সকে ১০ উইকেটে হারালো মাশরাফির রূপগঞ্জ

Sahab Uddin
April 15, 2024 4:25 pm
Link Copied!

গাজী টায়ার্স ক্রিকেট একাডেমিকে ১০ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছে মাশরাফি বিন মর্তুজার দল লিজেন্ডস অব রূপগঞ্জ। গাজী টায়ার্সকে ১৫০ রানে গুটিয়ে দিয়ে মাশরাফির দল ম্যাচটি জিতে নিয়েছে মাত্র ১৯.২ ওভারে।

আজ সোমবার ঈদের ছুটি কাটিয়ে খেলায় ফেরেন বাংলাদেশের ক্রিকেটাররা। প্রথম দিনেই ঢাকা প্রিমিয়ার লিগের দশম রাউন্ডের তিনটি খেলা। এর মধ্যে একটিতে মুখোমুখি হয়েছে রূপগঞ্জ ও গাজী টায়ার্স।

সাভারের বিকেএসপির ৩ নম্বর মাঠে টস হেরে ব্যাট করতে নেমে রূপগঞ্জের বোলারদের তোপে মাত্র ১৫০ রানে অলআউট হয়ে যায় গাজী টায়ার্স। দলের হয়ে সর্বোচ্চ ৩০ রান করেন ইফতেখার হোসেন ইফতি। আরেক ওপেনার মহব্বত হোসেন রোমান করেন দ্বিতীয় সর্বোচ্চ ২৬ রান।

এছাড়া ইফতেখার সাজিদ করেন ২০ রান। বাকিদের কেউ আর ২০ রানের কৌটা স্পর্শ করতে পারেননি। ফলে ৪৪.২ ওভার ব্যাট করে মাত্র ১৫০ রানে শেষ হয় গাজী টায়ার্সের ইনিংস।

জবাবে ব্যাট করতে নেমে কোনো উইকেট না হারিয়ে ম্যাচটি জিতে নেয় রূপগঞ্জ। ওপেনার তাওফিক খান তুষার হাঁকান দুর্দান্ত সেঞ্চুরি। ৬৬ বলে ১১৪ রানের ঝকঝকে ইনিংস খেলেন তিনি। ১২ বাউন্ডারি আর ৮ ছক্কায় ইনিংস সাজান তিনি। তুষারের সঙ্গে ৩৫ রানে অপরাজিত থেকে বিজয়ীর বেশে মাঠ ছাড়েন সাদমান খান।
রূপগঞ্জের হয়ে শুভাগত হোম একাই নেন ৪ উইকেট। ২টি করে উইকেট শিকার করেন মাশরাফি ও আব্দুল হালিম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।