ঢাকাSunday , 24 March 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

‌‘আল্লাহ সব দিয়েছেন, আর কিছু বাকি নেই’

Sahab Uddin
March 24, 2024 10:09 pm
Link Copied!

বাংলাদেশ ক্রিকেটের প্রাণভোমরা সাকিব আল হাসানের ৩৭তম জন্মদিন আজ। জন্মদিনের প্রথম প্রহর কেটেছে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচ খেলেছ। এদিন বিকেএসপির মাঠে শেখ জামালের হয়ে ব্যাটিং-বোলিং দুই জায়গায়ই দারুণ পারর্ফম করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার।
রূপগঞ্জের বিপক্ষে বল হাতে নির্ধারিনত ১০ ওভারে ৪৭ রান খরচায় ১ উইকেট নেয়ার পাশাপাশি ব্যাট হাতে করেছেন ৩৪ রান। সাকিবের এমন পারফরম্যান্সে জয়লাভ করেছে তার দলও। ডিপিএলের ম্যাচ শেষ করেই আবার বাণিজ্যিক কাজে যোগ দিয়েছেন এই অলরাউন্ডার।

মাঠের দায়িত্ব শেষে বিকেলে যোগ দেন একটি মোবাইল কোম্পানির অনুষ্ঠানে। সাকিব উপস্থিত হওয়ার পর সেখানে শুরু হয় অন্যরকম এক পরিবেশ। সাকিবের জন্মদিনে তাকে কাছে পেয়ে উচ্ছ্বসিত ছিলেন উপস্থিত সবাই।

শুধুই বাংলাদেশ নয় বিশ্বক্রিকেটেই সেরাদের একজন সাকিব। তাকে দেখে অনেকেই স্বপ্ন দেখে বাইশগজে ক্যারিয়ার গড়ার। পৃথিবীর সব প্রান্তেই আছে ভক্ত। একজন ক্রিকেটারের জীবনে আর কী ই বা পাওয়ার আছে?

জন্মদিনে সাকিবের কাছে জানতে চাওয়া হয়েছিল সৃষ্টিকর্তার কাছে আর কী পাওয়ার আছে তার? জবাবে সাকিব বলেছেন, ‌‌‌‘আল্লাহ সব দিয়েছেন। আর কিছু বাকি নেই, আলহামদুলিল্লাহ।’

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।