ঢাকাWednesday , 27 March 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

আবাহনীর ছয়ে ছয়

Sahab Uddin
March 27, 2024 8:32 pm
Link Copied!

ঢাকা প্রিমিয়ার লিগে উড়ছে আবাহনী লিমিটেড। টুর্নামেন্টের শিরোপাধারীরা এবারও আরেকটি শিরোপার পথে ছুটছে। টানা ছয় জয়ে এরই মধ্যে তারা নিশ্চিত করে ফেলেছে সুপার লিগ। ছয় ম্যাচে ছয়টিই জিতেছে দলটি। বুধবার তারা ১৪০ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবকে।
ফতুল্লায় আগে ব্যাটিং করতে নেমে জাকেরর ঝড়ো ফিফটি ও তাওহীদ হৃদয়ের সেঞ্চুরিতে ৪ উইকেটে ৩২০ রান করে আবাহনী লিমিটেড। জবাবে রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব ৪৩.২ ওভারে ১৮০ রানে গুটিয়ে যায়।

ব্যাট হাতে জাকের ও তাওহীদ ছিলেন দুর্দান্ত। তিনে ব্যাটিংয়ে নামা জাকের ৯৫ বলে ৩ চার ও ৫ ছক্কায় ৭৮ রান করেন।তাওহীদ ৮৪ বলে ১১ চার ও ৬ ছক্কায় ১২৫ রান করেন। ১৪৮.৮১ স্ট্রাইক রেটে ব্যাটিং করে ইনিংসের শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন।

এছাড়া আবাহনীর অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত ২৬ বলে ৪৩ রান করেন ৪ চার ও ২ ছক্কায়। ইনিংসের শুরুতে এনামুল হক বিজয় ২৪, নাঈম শেখ ৩১ রান করেন। ৭ রানে সাজঘরে ফেরেন আফিফ হোসেন ধ্রুব।

রূপগঞ্জ টাইগার্সের হয়ে বল হাতে বলার মতো কেউ কিছু করেননি। ১টি করে উইকেট নেন সোহাগ গাজী, আব্দুল্লাহ আল মামুন ও আবু হাসিম।

লক্ষ্য তাড়ায় তাদের ব্যাটিংও ভালো হয়নি। ওপেনার মাহফিজুল ইসলাম রবিন সর্বোচ্চ ৪৮ রান করেন। এছাড়া শামসুর রহমান শুভ ৩৯, ফরহাদ হোসেন ২৯ রান করেন। বাকিরা কেউই ভালো করতে পারেননি।

আবাহনীর হয়ে বল হাতে ৩টি করে উইকেট নেন নাহিদুল ইসলাম ও মোসাদ্দেক হোসেন। ২ উইকেট পেয়েছেন সাইফ উদ্দিন। অসাধারণ সেঞ্চুরি হাঁকিয়ে ম্যাচ সেরার পুরস্কার পেয়েছেন তাওহীদ হৃদয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।