ঢাকাFriday , 31 March 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

আইপিএলের জমকালো উদ্বোধন

parag arman
March 31, 2023 4:59 pm
Link Copied!

জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে পর্দা উঠলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৬ তম আসরের। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে টুর্নামেন্টের আগে উদ্বোধনী মঞ্চ মাতালেন সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং, অভিনেত্রী তামান্না ভাটিয়া ও রাশমিকা মান্ধানা।

উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতেই মঞ্চে আসেন হালের জনপ্রিয় সঙ্গীত শিল্পী অরিজিৎ। গুজরাটি গান দিয়ে পারফর্ম শুরু করেন তিনি। তার পারফরম্যান্সে জমে যায় আইপিএলের আসর। কানায় কানায় ভর্তি নরেন্দ্র মোদী স্টেডিয়ামে দর্শক মুগ্ধ হয় অরিজিৎ সিংয়ের একের পর এক হিট গান শুনে।

মঞ্চস্ত হয় তার বিখ্যাত চান্না মেরেয়া, কবীরার মতো গানগুলো। তার গান শেষে সস্ত্রীক স্টেডিয়ামে আসেন বিসিসিআই সচিব জয় শাহ। উপস্থিত হয়েছিলেন বিসিসিআই বোর্ড সভাপতি রজার বিনি। আইপিএলের চেয়ারম্যান অরুণ ধুমলও ছিলেন তাদের সঙ্গে।

এরপর মঞ্চ দখল করেন তামান্না ভাটিয়া। তেলেগু, গুজরাটিসহ একাধিক ভাষার সুপারহিট গানে নাচেন দক্ষিণী এই অভিনেত্রী। তার পরেই মঞ্চে আসেন পুষ্পা সিনেমার অভিনেত্রী রাশমিকা মান্ধানা। মঞ্চে এসে দর্শকদের স্বাগত জানিয়ে পুষ্পা সিনেমার ‘সামি সামি’ গানে নাচেন তিনি। তারপর পারফর্ম করেন ‘শ্রীবল্লি’ গানে। অস্কারজয়ী গান নাটু নাটুরও মঞ্চয়ান হয় এবারের অনুষ্ঠানে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।