ঢাকাMonday , 22 April 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

রিশাদের অলরাউন্ড-পারফরম্যান্সে জয় ছিনিয়ে নিল শাইনপুকুর

Sahab Uddin
April 22, 2024 6:17 pm
Link Copied!

হাতে ছিল ৩ উইকেট, জয়ের জন্য শেষ ২৪ ওভারে দরকার ছিল ১৭ রান। সহজ সেই পথটাও পাড়ি দিতে পারেনি গাজী গ্রুপ ক্রিকেটার্স। রিশাদ হোসেনের অলরাউন্ডার পারফরম্যান্সে তাদের কাছ থেকে জয় ছিনিয়ে নিয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব।

সোমবার (২২ এপ্রিল) ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের ম্যাচে শাইনপুকুরের দেয়া ১৩৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ২৬ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১২২ রান করে গাজী। পরের ১০ বলে মাত্র ৩ রানের বিনিময়ে বাকি সব কটি উইকেট তুলে নেয় শাইনপুকুর। ১৩ রানের জয়ে ব্যাট হাতে ২৬ বলে ৩৩ ও বল হাতে ৩৬ রান দিয়ে নেন ৪ উইকেট রিশাদ।

সাভারের বিকেএসপির ৩ নম্বর মাঠে ২৭তম ওভারের দ্বিতীয় বলে আরাফাত সানি ফিরিয়ে দেন গাজীর পারভেজ জীবনকে। ২০ বলে ২২ রান করে মাঠ ছাড়েন জীবন। পরের ওভারে ৪ বল করেই ২ উইকেট পান হাসান মুরাদ। ১২৫ রানে গুটিয়ে যায় গাজীর ইনিংস।

গাজীর হয়ে সর্বোচ্চ ৪৪ রান করেন হাবিবুর রহমান। বাকিদের মধ্যে মেহেদী মারুফ ২৩ ও সাব্বির হোসেন শিকদার করেন ১২ রান। রিশাদ বাদে শাইপুকুরের হয়ে সানি ৩, মুরাদ ২ ও নাহিদ রানা ১ উইকেট পান।

এর আগে তানজিদ তামিমের ৪২, রিশাদের ৩৩ ও মুকিদুল ইসলাম মুগ্ধের ১৩ রানে ভর করে সব কটি উইকেট হারিয়ে ১৩৮ রান করে শাইনপুকুর। গাজীর হয়ে ৩টি করে উইকেট নেন আবদুল গাফফার সাকলাইন ও হাবিব মেহেদী। জীবন ২টি, রুয়েল মিয়া ১টি ও পারভেজ জীবন ১টি উইকেট পান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।