ঢাকাWednesday , 6 March 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

নটআউট সৌম্য, লঙ্কানদের প্রতিবাদ

Sahab Uddin
March 6, 2024 8:38 pm
Link Copied!

বিনুরা ফান্দান্দোর শর্ট লেংথের বলটা ঠিকঠাক খেলতে পারলেন না সৌম্য সরকার। উইকেটের পেছনে কুশাল মেন্ডিসের গ্লাভসে যেতেই জোরাল আবেদনে আঙুল তুলে দিলেন আম্পায়ার গাজী সোহেল। সঙ্গে সঙ্গেই রিভিউ নেন সৌম্য। রিপ্লেতে আল্ট্রা-এজে স্পাইক দেখা গেছে। যা দেখে আউট ভেবে সাজঘরের পথ ধরেছিলেন সৌম্য।

অবশ্য এরপরই থার্ড আম্পায়ার মাসুদুর রহমান জানালেন, স্পাইক দেখানোর সময় বল ও ব্যাটের মধ্যে দূরত্ব রয়েছে। ফলে রিভিউ নিয়ে এ যাত্রায় বেঁচে গেলেন সৌম্য। তাই মাঠের আম্পায়ারের সিদ্ধান্ত বদলে দেন তিনি।
থার্ড আম্পায়ার মাসুদুর রহমান জানালেন, স্পাইক দেখানোর সময় বল ও ব্যাটের মধ্যে দূরত্ব রয়েছে

যদিও টিভি আম্পায়ারের সিদ্ধান্ত বদলে সন্তুষ্ট হতে পারেনি শ্রীলঙ্কা। অনফিল্ড আম্পায়ারকে ঘিরে ধরে তারা। মাঠে যখন শিষ্যরা প্রতিবাদ জানাচ্ছেন, মাঠের বাইরে তাদের গুরু কোচ ক্রিস সিলভারউডও বসে থাকেননি। ড্রেসিংরুম থেকে ওঠে শরণাপন্ন হন চতুর্থ আম্পায়ার তানভীর আহমেদের।

যদিও তাতে কিছু হয়নি। এরপরই খেলা আবার শুরু হয়ে গেছে। তবে সাম্প্রতিক সময়ে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ মানেই যেন বিতর্ক। যে কারণে দুই দলের সমর্থকদের মধ্যেও আলাদা উত্তেজনা রয়েছে দুই দলের লড়াই ঘিরে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।