ঢাকাMonday , 5 February 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

গোল করলেন সানজিদা, জিতলেন সাবিনা

parag arman
February 5, 2024 8:31 pm
Link Copied!

ইন্ডিয়ান নারী ফুটবল লিগে গোল পেলেও জয় পাননি সানজিদা আক্তার। তার দল ইস্ট বেঙ্গল এফসিকে ৩-১ ব্যবধানে হারিয়েছে কিকস্টার্ট এফসি। এতে সানজিদা না জিততে পারলেও বাংলাদেশ দলের অধিনায়ক সাবিনা খাতুনের দল কিকস্টার্ট জয় পেয়েছে।

ইস্ট বেঙ্গলের হয়ে ১০ নাম্বার জার্সি পড়েই মাঠে নেমেছিলেন সানজিদা। অন্য দিকে কিকস্টার্টের নাম্বার টেন ছিলেন বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন। সাবিনা গোল না পেলেও জয় পেয়েছে তার দল।

ইস্ট বেঙ্গলের মাঠে ম্যাচের ১ মিনিটে গোল করে লিড নেয় কিকস্টার্ট। অরুণার গোলে লিড নেয় সাবিনাদের দল। ৩১ মিনিটে গোল করে ব্যবধান ২-০ করে ফেলে কিকস্টার্ট। এবার গোল করেন সোনিয়া।

দ্বিতীয়ার্ধে দলকে ম্যাচে ফেরার আশা দেন সানজিদা। ৪৮ মিনিটে বাংলাদেশি ফরোয়ার্ড দারুণ এক ফ্রিকিকে গোল করে ব্যবধান ২-১-এ নামিয়ে আনেন। কিন্তু পরিচিত মাঠ ও দর্শকের সামনে সমতাসূচক গোল পায়নি তারা। বরং ম্যাচের ৫৬ মিনিটে কিকস্টার্টের কারিশমা গোল করে দলকে ৩-১ ব্যবধানে ম্যাচ জেতান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।