ঢাকাTuesday , 11 April 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

ড্র কেরে পয়েন্ট নষ্ট করলো বার্সেলোনা

parag arman
April 11, 2023 3:08 pm
Link Copied!

পুরো সময়ই দাপট দেখিয়েছে বার্সেলোনা। একাধিক সুযোগও তৈরি করে জাভির শিষ্যরা। কিন্তু কাজে লাগাতে পারেনি একটাও। কখনও জিরোনা গোলরক্ষকের দৃঢ়তা বা কখনও নিজেদের ব্যর্থতায় হাতছাড়া হয় একের পর এক সুযোগ। তাতে গোল শূন্যভাবে শেষ জয় ম্যাচটি। অথচ আগের রাতে ভিয়ারিয়ালের কাছে রিয়াল মাদ্রিদের হারে বার্সেলোনার সামনে সুযোগ ছিল পয়েন্ট ব্যবধান বাড়িয়ে নেয়ার। কিন্তু সে সুযোগ কাজে লাগাতে পারেনি তারা। নিজেদের মাঠে গতকাল সোমবার রাতে লা-লিগায় জিরোনার সঙ্গে গোলশূন্য ড্র করে পয়েন্ট হারায় কাতালানরা।

ম্যাচের পঞ্চম মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ পায় বার্সা। আনসু ফাতি বক্সে ঢুকে পাস দেন রবার্ট লেভানডোভস্কিকে। বার্সার এই পোলিশ ফরোয়ার্ডের ডান পায়ের শটে বল ক্রসবার ঘেঁষে বেরিয়ে গেলে সুযোগ হাতছাড়া হয়।

ম্যাচের নবম মিনিটে নিজেদের ভুলে গোল হজম করতে বসেছিল জিরোনা। ডিফেন্ডার সান্তিয়াগো বুয়েনো গোলরক্ষক পাওলো দিনোকে ব্যাকপাস দেন। তবে ততক্ষণে পোস্ট ছেড়ে এগিয়ে আসেন তিনি। শেষ মুহূর্তে দুর্দান্ত স্লাইডে কোনোমতে বিপদমুক্ত করেন দিনো।

৩৬তম মিনিটে জিরোনা গোলরক্ষকের দৃঢ়তায় জোড়া সুযোগ হাতছাড়া হয় বার্সার। প্রথমে রাফিনহোর শট কর্ণারের বিনিময়ে ফেরান তিনি। এরপর ওই কর্ণার থেকে আরাউহোর ক্লিকও অবিশ্বাস্য দক্ষতায় ফিরিয়ে দেন। ৫৬তম মিনিটে স্রোতের বিপরীতে সুযোগ পায় জিরোনা। কিন্তু বার্সা গোলরক্ষককে একা পেয়েও বল বাইরে মারেন জিরোনার কাস্তিয়ানো।

যোগ করা সময়ে আরও একবার বার্সার আক্রমণ প্রতিহত করেন জিরোনা গোলরক্ষক। কর্নারে গাভির হেড এক হাতে ক্রসবারের ওপর দিয়ে পাঠান তিনি। ২৮ ম্যাচে ২৩ জয় ও ৩ ড্রয়ে ৭২ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা। সমান ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রিয়াল মাদ্রিদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।