ঢাকাMonday , 6 May 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

১৪ ওভারের ম্যাচেও ভারতের কাছে বড় হার মেয়েদের

Sahab Uddin
May 6, 2024 9:50 pm
Link Copied!

পাঁচ ম্যাচের সিরিজ এরই মধ্যে হাতছাড়া হয়ে গেছে। এবার বোধ হয় হোয়াইটওয়াশের মুখেই দাঁড়িয়ে বাংলাদেশের মেয়েরা। সিলেটে বৃষ্টিবিঘ্নিত চতুর্থ টি-টোয়েন্টিতে ভারতের কাছে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে ৫৬ রানের বড় ব্যবধানে হেরেছে নিগার সুলতানা জ্যোতির দল।

বৃষ্টির কারণে ২০ ওভারের ম্যাচ আদতে পরিণত হয়েছিল ১৪ ওভারে। নির্ধারিত এই ওভারে ৬ উইকেটে ১২২ রানের বড় সংগ্রহ দাঁড় করায় ভারতের মেয়েরা। অধিনায়ক হারমানপ্রিত কাউর ২৬ বলে ৩৯, রিচা ঘোষ ১৫ বলে ২৪, দায়ালান হেমালতা ১৪ বলে ২২ আর স্মৃতি মান্ধানা করেন ১৮ বলে ২২ রান। বাংলাদেশের মারুফা আক্তার আর রাবেয়া খান নেন দুটি করে উইকেট।

জবাবে ১৪ ওভারে ৭ উইকেটে ৬৮ রানের বেশি তুলতে পারেনি স্বাগতিক দল। রান তাড়ায় কখনই ম্যাচে ছিল না বাংলাদেশ। ওপেনার দিলারা আক্তার ২১ রান করলেও খেলেন ২৫ বল। রুবিয়া হায়দার ১৩ করে ১৭ বলে, শেষদিকে শরিফা খাতুন ১১ বলে ১১ করে অপরাজিত থাকেন। বাকিরা কেউ দশের ঘরও ছুঁতে পারেননি।  ভারতের দিপ্তি শর্মা আর আশা সোবহানা নেন দুটি করে উইকেট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।