ঢাকাWednesday , 3 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

হঠাৎ ঢাকায় মুস্তাফিজ

parag arman
April 3, 2024 9:44 am
Link Copied!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএলের মাঝপথে ভারত থেকে হঠাৎ দেশে ফিরেছেন মুস্তাফিজুর রহমান। মঙ্গলবার রাতে ভারত থেকে দেশে ফেরেন চেন্নাই সুপার কিংসের জার্সিতে খেলা বাঁহাতি এই পেসার। জানা গেছে, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে ভিসা সংক্রান্ত কাজে দেশে ফিরতে হয়েছে তাকে। কাজ শেষ করেই ফের চেইন্নাইয়ের শিবিরে যোগ দেবেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবির একটি সূত্র জানিয়েছে, আগামী ৪ এপ্রিল জাতীয় দলের বাকি সদস্যদের সঙ্গে যুক্তরাষ্ট্রের ভিসার জন্য ফিঙ্গার প্রিন্ট দেবেন মুস্তাফিজ। ওইদিন রাতের ফ্লাইটেই ভারতের উদ্দেশে আবারও দেশ ছাড়বেন বাঁহাতি এই পেসার।

আইপিএলে মুস্তাফিজদের পরের ম্যাচের প্রতিপক্ষ সানরাইজার্স হায়দ্রাবাদ। সব ঠিক থাকলে ৫ এপ্রিল চেন্নাইয়ের পরবর্তী ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে তার।

এবারের আইপিএলে চেন্নাইয়ের ৩ ম্যাচেই একাদশে ছিলেন মুস্তাফিজ। ৩ ম্যাচে ৭ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেটশিকারির তালিকায় এখন পর্যন্ত শীর্ষে রয়েছেন তিনি। ৩ ম্যাচে দুটিতে জয় পেয়েছে তার দল।

আইপিএলের প্রথম ম্যাচেই বেঙ্গালুরুর বিপক্ষে ২৯ রান দিয়ে ৪ উইকেট নিয়ে ম্যাচসেরা হন মুস্তাফিজ। এরপরের ম্যাচে দুটি এবং সর্বশেষ ম্যাচে নিয়েছেন একটি উইকেট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।