ঢাকাMonday , 15 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

সোহানের ফিফটিতে জয়ে শুরু শেখ জামালের

Sahab Uddin
April 15, 2024 10:05 pm
Link Copied!

ঈদের ছুুটি শেষে ফের চালু হয়েছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের জয়রথ। আজ সোমবার ঢাকা প্রিমিয়ার লিগের দশম রাউন্ডের খেলা শুরুর প্রথম দিনে পারটেক্স স্পোর্টিং ক্লাবকে ৫ উইকেটে হারিয়েছে শেখ জামাল। দুর্দান্ত ফিফটি হাঁকিয়ে দলকে সহজ জয় এনে দিয়েছেন অধিনায়ক নুরুল হাসান সোহান।

নারায়ণগঞ্জের খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে ১০ বল বাকি থাকতেই ২০৫ রানে অলআউট হয়ে যায় পারটেক্স। জবাবে ব্যাট করতে নেমে ৪ ওভার বাকি থাকতেই ৫ উইকেটের জয় পায় শেখ জামাল।

পারটেক্সের হয়ে সর্বোচ্চ ৩৯ বলে ৩৫ রান করেন আহরার আমিন ফাইন। ৪৯ বলে ৩২ রানের ইনিংস খেলেন উইকেটরক্ষক ব্যাটার জাহিদুজ্জামান খান। এছাড়া তানভীর হায়দার ৩০ ও আজমির আহমেদ ২৫ রান করেন।

জবাবে ব্যাট করতে নেমে ৬১ বলে ৪১ রানের ইনিংস খেলে দলকে মোটামুটি একটি অবস্থানে নিয়ে যান সৈকত আলি। বাকি কাজটি করেন অধিনায়ক সোহান ও ৭ নম্বরে ব্যাট করতে নামা তাইবুর রহমান। ষষ্ঠ উইকেটে ১০৫ রানের দারুণ জুটি করেন তারা।

৭৫ বলে ৭৬ রানের অপরাজিত ইনিংস খেলেন সোহান। তার ইনিংসে ছিল ৮ বাউন্ডারি আর ২ ছক্কার মার। ৬৩ বলে ৩৯ রান করে বিজয়ী বেশে মাঠ ছাড়েন তাইবুর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।