ঢাকাMonday , 6 May 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

সেলফি তুলতে চাওয়ায় ভক্তের ওপর ক্ষিপ্ত সাকিব, চেপে ধরলেন ঘাড়

Sahab Uddin
May 6, 2024 9:51 pm
Link Copied!

বাংলাদেশ ক্রিকেটের অন্যতম তারকা সাকিব আল হাসানের সঙ্গে অনেক ভ্ক্তই সেলফি তোলেন। সাকিবও তাদের সেলফিতে ভালোমতোই পোজ নেন। তবে মাঝেমাঝে ভক্তদের অতি আবদারে মেজাজ হারান সাকিব, এমন ঘটনাও কম নয়।

আজ সোমবার নারায়ণগঞ্জের ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে ঘটে গেলো তেমনি এক অনাকাঙ্ক্ষিত ঘটনা। ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচ খেলতে নারায়ণগঞ্জে গিয়েছিলেন সাকিব। সুপার লিগে প্রাইম ব্যাংকের বিপক্ষে শেখ জামালের হয়ে খেলতে গিয়েছিলেন বাংলাদেশ অলরাউন্ডার।

সেখানে ম্যাচের আগে কোচ সালাউদ্দিনের সঙ্গে কথা বলছিলেন সাকিব। এমন সময় এক ভ্ক্ত দৌড়ে তার কাছে এসে একটি সেলফি তোলার আবদার করলেন। সাকিব তাকে নিষেধ করছিলেন। কিন্তু সেই ভক্ত যেন নাছোড়বান্দা। সাকিবের কথা যেন শুনতে নারাজ তিনি।

ভক্তের এমন কাণ্ডে রেগে যান সাকিব। এমনকি চড় মারতেও উদ্যত হন তিনি। এক হাতে কেড়ে নেন মোবাইল ফোন। আরেক হাতে চেপে ধরেন ঘাড়।

সাকিব এমনভাবে ক্ষিপ্ত হওয়ায় যেন কোনো কিছুই বুঝে উঠতে পারছিলেন না সেই ভক্ত। খানিক সময়ের জন্য যেন ঘোরে আটকা পড়েছিলেন তিনি। পরক্ষণেই সেলফি না তুলেই মাঠ ছাড়েন সেই ভক্ত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।