ঢাকাTuesday , 23 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

সাকিব-মোস্তাফিজ ছাড়াই জিম্বাবুয়ে সিরিজের প্রস্তুতি দল ঘোষণা

Sahab Uddin
April 23, 2024 6:18 pm
Link Copied!

আসন্ন জিম্বাবুয়ে সিরিজের প্রস্তুতি ক্যাম্পের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ক্যাম্পের দলে ডাক পেয়েছেন পারভেজ হোসেন ইমন, তানভির ইসলাম ও মোহাম্মদ সাইফউদ্দিনের মতো ক্রিকেটার।

তবে প্রস্তুতি ক্যাম্পের জন্য ঘোষিত এই দলে নেই সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। জানা গেছে, সাকিব যুক্তরাষ্ট্র থেকে ফিরে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) খেলতে পারেন। তারপর যুক্ত হবেন দলের সঙ্গে। শ্রীলঙ্কার বিপক্ষে সবশেষ সিরিজের স্কোয়াডে থাকা চারজন নেই প্রস্তুতি ক্যাম্পে। তারা হলেন নাঈম শেখ, এনামুল হক বিজয়, তাইজুল ইসলাম এবং মোস্তাফিজুর রহমান।

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ২৮ এপ্রিল বাংলাদেশ সফরে আসছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। আসন্ন সিরিজের জন্য যদিও এখনও দল ঘোষণা করেনি বিসিবি। সিরিজ সামনে রেখে বাংলাদেশ দলের ফিটনেস টেস্টে অংশ নিয়েছিলেন ৩৪ জন ক্রিকেটার। ২৬ থেকে ২৮ এপ্রিল চট্টগ্রামে ১৭ জন ক্রিকেটার প্রস্তুত হবে।

সিরিজের প্রথম তিন টি-টোয়েন্টি হবে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে, যথাক্রমে আগামী ৩, ৫ ও ৭ মে। তারপর মিরপুর শেরে বাংলা ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ১০ ও ১২ মে হবে শেষ দুটি ম্যাচ।

অনুশীলন ক্যাম্পের জন্য বাংলাদেশের স্কোয়াড: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, তানজিদ হাসান তামিম, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, শেখ মেহেদী, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, পারভেজ হোসেন ইমন, তানভির ইসলাম, আফিফ হোসেন, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন, সৌম্য সরকার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।