ঢাকাTuesday , 2 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

শেষ ২০ মিনিটের ঝড়ে সেমিফাইনালে মোহামেডান

Sahab Uddin
April 2, 2024 6:59 pm
Link Copied!

তাহলে কি চ্যাম্পিয়নদের ফেডারেশন কাপের মিশন শেষ হয়ে যাচ্ছে কোয়ার্টার ফাইনাল থেকেই? গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে ফেডারেশন কাপ ফুটবলের প্রথম কোয়ার্টার ফাইনালে শেখ রাসেল ক্রীড়া চক্রের বিপক্ষে ম্যাচ শুরু হওয়ার ২৫ সেকেন্ডে গোল খেয়ে বসে মোহামেডান। ৬৯ মিনিট পর্যন্ত যখন স্কোরলাইনে রাসেল ১-০, তখন বিদায়ের শঙ্কা জেগেছিল সাদাকালো সমর্থকদের মনে।

তবে ফুটবল মাঠে এখন মোহামেডান বেশ লড়াকু দল। ম্যাচের আগেই হেরে যায় না। তার আরেকবার প্রমাণ রাখলো মঙ্গলবার গোপালগঞ্জে। ৭০ মিনিটে উজবেকিস্তানের মিডফিল্ডার মোজাফফরভ বক্সের মাথা থেকে জোড়ালো শটে ম্যাচে সমতা আনেন। আর ইনজুরি সময়ের দ্বিতীয় মিনিটে জাফর ইকবালের গোলে এগিয়ে যায় মোহামেডান। ওই গোলেই ২-১ ব্যবধানে জিতে ফেডারেশন কাপ ফুটবলের সেমিফাইনালে উঠেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

অথচ কিছু বুঝে ওঠার আগেই এ ম্যাচে গোল খেয়ে বসেছিল মোহামেডান। ম্যাচের বয়স তখন মাত্র ২৫ সেকেন্ড, সেকু সিলার হেড মোহামেডানের জালে আশ্রয় নিয়ে হতভম্ব হয়ে যায় আলফাজ আহমেদের দল।
ম্যাচে ফিরতে একের পর এক আক্রমণ করে সফল হয় ৭০ মিনিটে। শেষ ২০ মিনিটের ঝড়ে রাসেলকে উড়িয়ে দেয় মোহামেডান। পেছন থেকে ম্যাচে ফিরে সেই কোয়ার্টার ফাইনাল জিতে নিয়েছে সর্বশেষ চ্যাম্পিয়নরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।