ঢাকাFriday , 12 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

শিরোপা জিতলো নেইমারের আল হিলাল

Sahab Uddin
April 12, 2024 12:01 pm
Link Copied!

ইনজুরির কারণে মাঠের বাইরে রয়েছেন নেইমার। ব্রাজিলিয়ান এই তারকাকে ছাড়ায় দুর্দান্ত পারফর্ম করছে তার ক্লাব আল হিলাল। সৌদি সুপার কাপের ফাইনালে আল ইত্তিহাদকে ৪-১ গোলে হারিয়ে শিরোপা জিতেছে আল হিলাল। ফাইনালে গ্যালারিতে ছিলেন নেইমার। ম্যাচ শেষে অংশ নিয়েছেন ট্রফি-উৎসবে।

আবুধাবির মোহাম্মদ বিন জায়েদ স্টেডিয়ামে ম্যাচের শুরুতেই লিড পায় আল হিলাল। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ম্যালকম গোল করে দলকে এগিয়ে দেন। তবে ম্যাচের ২১ মিনিটে সমতায় ফেরে আল ইত্তিহাদ। আবদেররাজ্জাক হামাদাল্লাহ গোল করে দলকে সমতায় ফেরান।

এরপর ম্যাচের ৪৪ মিনিটে সালেম আল দাওসারি গোল করে আবারও আল হিলালকে লিড এনে দেন। তার গোলে ২-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় রিয়াদের ক্লাবটি।

বিরতি থেকে ফিরে আক্রমণ-পাল্টা আক্রমণে খেলতে থাকে দু’দল। ম্যাচের ৮৯ মিনিটে নিজের দ্বিতীয় গোলের দেখা পান ম্যালকম। আর যোগ করা সময়ে গোল করে ইত্তিহাদের কফিনে শেষ পেরেক ঠোকেন আল দাওসারি।

শেষ পর্যন্ত আর কোনো গোল না হলে ৪-১ গোলের বড় জয়ে শিরোপা উৎসবে মাতে আল হিলাল। এই ম্যাচ জয়ের ফলে আল হিলালের টানা জয়ের সংখ্যা দাঁড়িয়েছে ৩৪-এ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।