ঢাকাMonday , 29 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

মুস্তাফিজ-দেশপান্ডের তাণ্ডবে চেন্নাইয়ের দুর্দান্ত জয়

Sahab Uddin
April 29, 2024 12:21 pm
Link Copied!

আইপিএলের ৪৬তম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হয় মুস্তাফিজুর রহমানের চেন্নাই সুপার কিংস। ম্যাচটিতে ৭৮ রানের দাপুটে জয় পেয়েছে পাঁচবারের চ্যাম্পিয়নরা। এই ম্যাচে বল হাতে দুই উইকেট শিকার করেছেন বাংলাদেশৈর কাটার মাস্টার।

রোববার (২৮ এপ্রিল) দিনের দ্বিতীয় ম্যাচে প্রথমে ব্যাট করে ৩ উইকেটে ২১২ রানের বিশাল পুঁজি পায় চেন্নাই। জবাবে ৭ বল আগেই ১৩৪ রানে অল আউট হয়ে যায় প্যাট কামিন্সের দল। এই জয়ে হায়দরাবাদকে সরিয়ে টেবিলের তিনে উঠে এলো চেন্নাই।

২১২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরু থেকেই ম্যাচে সুবিধা করতে পারেনি হায়দরাবাদ। চলতি আইপিএলে ব্যাটে ঝড় তোলা অস্ট্রেলিয়ার ওপেনার ট্রাভিস হেড ফেরেন মাত্র ১৩ রান করেই। দলটির আরেক ওপেনার অভিষেক শর্মাও এদিন ব্যর্থ হয়েছেন। দেশপান্ডের বলে মিচেলের কাছে ক্যাচ দিয়ে ফেরেন মাত্র ১৫ রানে।

এরপর মাকরাম, ক্লাসেন এবং রেড্ডি চেষ্টা করেও দলকে বেশিদূর নিয়ে যেতে পারেনি। প্রোটিয়া দুই মারকুটে ব্যাটসম্যান মাকরাম ও ক্লাসেন ফেরেন যথাক্রমে ৩২ ও ২০ রানে। বাকিদের মধ্যে কেউ ক্রিজে বেশিক্ষণ টিকতে পারেননি। অধিনায়ক প্যাট কামিন্স ৭ বলে মাত্র ৫ রান করে ফেরেন।

এদিন বোলিংয়ে উজ্জ্বল ছিলেন চেন্নাইয়ের তুষার দেশপান্ডে। ৩ ওভার বোলিং করে ২৭ রানে নিয়েছেন ৪ উইকেট। বাংলাদেশের তারকা মুস্তাফিজও দারুণ বোলিং করেছেন। ২.৫ ওভারে ১৯ রান দিয়ে নিয়েছেন ২ উইকেট। এছাড়াও পাথিরানাও পেয়েছেন দুইটি উইকেট।

এর আগে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে চেন্নাইয়ের অধিনায়ক গায়কোয়ার ও ড্যারেল মিচেলের ঝড়ে উড়ে যায় হায়দরাবাদ। শুরুতেই আজিঙ্কা রাহানেকে হারালেও এরপর গায়কোয়ার ও মিচেল মিলে গড়েন ১০৭ রানের জুটি। যেখানে মিচেল ৫২ রানে আউট হন, আর গায়কোয়ার ৫৪ বলে ৯৮ রানে নাটারাজানের বলে আউট হন। শিভাম ধুবের শেষ দিকের ঝোড়ো ব্যাটিংয়ে ৩ উইকেটে ২১২ রানের পুঁজি পায় চেন্নাই।

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।