ঢাকাTuesday , 12 March 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

মাস পেরিয়ে সাফজয়ী মেয়েরা পেলেন সংবর্ধনা

Sahab Uddin
March 12, 2024 5:23 pm
Link Copied!

রুদ্ধশ্বাস টাইব্রেকারের পর টস নাটক। পরে ঘণ্টা দুই পেরিয়ে ঘোষণা এসেছিল সাফ অনূর্ধ্ব-১৯ নারী চ্যাম্পিয়নশিপে যুগ্ম-চ্যাম্পিয়ন বাংলাদেশ ও ভারত। নাটকীয় সেই ফাইনালের ৩২ দিন পেরিয়ে লাল-সবুজের দলটি পেল সংবর্ধনা।

বাফুফে ভবনে মঙ্গলবার দুপুরে ওয়ালটন গ্রুপের আয়োজনে জয়ী ফুটবলারদের সংবর্ধনা দেয়া হয়। বাংলাদেশ দলের সব ফুটবলার, কোচিং স্টাফ, ম্যানেজারসহ সবাইকে উপহার দেয়া হয়েছে একটি করে ৩২ ইঞ্চি স্মার্ট টিভি।

ওয়ালটন গ্রুপের সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার ডন সাংবাদিকদের বলেন, ‘আমাদের সংবর্ধনা আরও আগেই দেয়ার কথা ছিল। তারপরও আয়োজন হচ্ছে।’

সম্প্রতি মেয়েদের সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনালেও ভারতকে টাইব্রেকারে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। সেই দলকেও সংবর্ধনা দেয়ার বিষয়টি বাফুফের মাধ্যমে দ্রুত জানানো হবে, বললেন ওয়ালটন গ্রুপের সিনিয়র এডিশনাল ডিরেক্টর।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে গত ৮ ফেব্রুয়ারি আলোচিত ফাইনালে নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে অমীমাংসিত শেষ হয়। টাইব্রেকারে প্রথম পাঁচ শটের সবকটিতে বাংলাদেশ ও ভারত জালের দেখা পায়। সাডেন ডেথ টাইব্রেকারেও দুদলের পাঁচ শট লক্ষ্যে থাকে। দুদলের গোলরক্ষকরাও নিশানাভেদ করলে ব্যবধান দাঁড়ায় ১১-১১। এ সময় ম্যাচ কমিশনারের বিতর্কিত এক সিদ্ধান্তে টস ভাগ্য পরীক্ষায় মেয়েদের সাফ অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতকে জয়ী ঘোষণা করা হয়।

ম্যাচ শেষে ভারতের মেয়েরা আনন্দে মাতলেও স্বাগতিক দলের ফুটবলার-কোচিং স্টাফ ও অফিসিয়ালরা ক্ষোভে ফেটে পড়েন। ম্যাচ কমিশনার সিলভা জয়সুরিয়া দিলন ও রেফারির টস-সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করেন। পরে দুদলকে যুগ্ম-চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।