ঢাকাMonday , 22 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

বিশ্বকাপ সামনে রেখে বাংলাদেশে আইসিসির প্রতিনিধি দল

Sahab Uddin
April 22, 2024 6:19 pm
Link Copied!

চলতি বছরের সেপ্টেম্বরে বাংলাদেশে বসবে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। নারীদের এই বৈশ্বিক আসরকে সামনে রেখে প্রস্তুতি নিতে শুরু করেছে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। তারই অংশ হিসেবে বিশ্বকাপের ভেন্যুর প্রস্তুতি দেখতে গতকাল রোববার (২১ এপ্রিল) বাংলাদেশে এসেছেন আইসিসির পাঁচ সদস্যের প্রতিনিধি দল।

ঢাকায় পা রাখা আইসিসির প্রতিনিধি দল আজ সোমবার (২২ এপ্রিল) আসেন মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। হোম অব ক্রিকেটে পা রাখার পর মাঠের খুঁটিনাটি পর্যবেক্ষণ করেন তারা। গ্যালারি থেকে শুরু করে একাডেমি মাঠ পর্যন্ত দেখেন এই প্রতিনিধি দল।

বিশ্বকাপের সম্ভাব্য ভেন্যুর তালিকায় আছে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামও। আগামীকাল মঙ্গলবার সিলেটের ভেন্যুও দেখতে যাবেন এই প্রতিনিধি দল।

বাংলাদেশে আসা আইসিসির এই পাঁচ সদস্যের প্রতিনিধি দলের সদস্যরা হলেন- নারী বিশ্বকাপের ইভেন্ট অপারেশনস ম্যানেজার গুরজিত সিং, পিচ পরামর্শক অ্যান্ডি অ্যাটকিনসন, কমার্শিয়াল ও স্পন্সরশিপ বিভাগের লায়লা স্টেইন, হসপিটালিটি বিভাগের অ্যালানা হোয়াইট ও নিরাপত্তা বিশেষজ্ঞ ডেভিড মুসকার।

দীর্ঘ ১০ বছর পর বাংলাদেশে বসছে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। ২০২২ সালে আইসিসির বার্ষিক সভায় এই স্বত্ব পায় বাংলাদেশ। বাংলাদেশের মাটিতে বিশ্বকাপ সামনে রেখে পরাশক্তিরা তাই সিরিজ খেলতে আগ্রহী। এরই মধ্যে বাংলাদেশে সিরিজ খেলে গেছে অস্ট্রেলিয়া নারী দল। সামনে আসছে ভারতীয় নারী দলও।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।