ঢাকাThursday , 2 March 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

বিশ্বকাপ জেতায় সোনার ফোন উপহার মেসির

parag arman
March 2, 2023 7:33 pm
Link Copied!

কাতার বিশ্বকাপে রূপকথা রচনা করে আর্জেন্টিনা। বিশ্বকাপ ফাইনালে ফ্রান্সকে হারিয়ে জিতে নেয় গোল্ডেন ট্রফি। সোনায় মোড়ানো স্মৃতি রোমন্থন করতে এবার জাতীয় দলের সতীর্থদের স্বর্ণের আইফোন উপহার দিচ্ছেন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। খবরটি দিয়েছে বৃটিশ দৈনিক দ্য সান। দ্য সানের প্রতিবেদনে বলা হয়, আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী দলের স্কোয়াডে থাকা ফুটবলার এবং কোচিং স্টাফদের জন্য সোনায় মোড়ানো ৩৫টি আইফোন প্রস্তুত  করিয়েছেন লিওনেল মেসি।

আইফোন ১৪ মডেলের মুঠোফোনগুলো ২৪ ক্যারেটের স্বর্ণ দিয়ে মোড়ানো। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, সোনার প্রলেপ দেয়া এই ফোনের পেছনে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) লোগো, তিনটি তারকা (তিন বিশ্বকাপ জয়ের প্রতীক), খেলোয়াড়ের নাম ও জার্সি নম্বর খোদাই করা আছে। লেখা আছে ‘বিশ্বকাপ  চ্যাম্পিয়ন ২০২২’। শুধু সতীর্থ এবং কোচিং স্টাফ নয়, নিজের জন্যও একটি বিশেষ মুঠোফোন প্রস্তুত করিয়েছেন মেসি। দ্য সান জানিয়েছে, ৩৫টি আইফোনের পেছনে ২ লাখ ১০ হাজার ডলার খরচ করেছেন মেসি।

মেসিকে এই ফোনগুলো যে প্রতিষ্ঠান সরবরাহ করেছে, সেই আইডিজাইন গোল্ডের প্রধান নির্বাহী বেনজামিন লিওনস ইনস্টাগ্রামে লিখেছেন, ‘বিশ্বকাপ ফাইনাল জেতায় লিওনেল মেসির পক্ষ থেকে তার সতীর্থ ও স্টাফদের জন্য ৩৫টি সোনার প্রলেপ দেয়া আইফোন ১৪ উপহার দেয়া সম্মানের ব্যাপার।’

আর্জেন্টাইন দৈনিক টিওয়াইসি স্পোর্টসকে দেয়া সাক্ষাৎকারে আইডিজাইন গোল্ডের সিইও বেনজামিন লিওনস বলেন, ‘লিওনেল মেসি শুধু সর্বকালের সেরা ফুটবলারই নন, তিনি আমাদের অন্যতম অনুগত গ্রাহকও। বিশ্বকাপ জয়ের পর তিনি আমাদের সঙ্গে যোগাযোগ করেন। বলেছিলেন, বিশ্বকাপ উদ্‌যাপন করতে তিনি বিশেষ উপহার দিতে চান। তবে ঘড়ির মতো সাধারণত যেসব উপহার দেয়া হয়, তেমন কিছু চাননি। আমি (ফোনের) পরামর্শ দিলে তিনি তা পছন্দ করেন।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।