ঢাকাTuesday , 23 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

বিশ্বকাপের ভেন্যু দেখতে সিলেটে আইসিসির পর্যবেক্ষক দল

Sahab Uddin
April 23, 2024 6:14 pm
Link Copied!

ঢাকা স্টেডিয়াম পরিদর্শনের পর আজ সকাল ১১ টায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শনে আসেন আইসিসির পর্যবেক্ষক দল। এ সময় পিচ পরামর্শক অ্যান্ডি অ্যাটকিনসনকে হাসিমুখেই পরিদর্শন করতে দেখা যায়। তাদের সাথে ছিলেন সিলেটের ক্রীড়াঙ্গণের কর্তারা।

এছাড়াও ড্রেসিংরুম, প্রেসবক্স, মিডিয়াবক্স থেকে শুরু করে স্টেডিয়ামের বাইরের নিরাপত্তা সুযোগ সুবিধাও দেখেন অন্য সদস্যরা। আইসিসির প্রতিনিধি দলে আছেন নারী বিশ্বকাপের ইভেন্ট অপারেশনস ম্যানেজার গুরজিত সিং, পিচ পরামর্শক অ্যান্ডি অ্যাটকিনসন, কমার্শিয়াল ও স্পনসরশিপ বিভাগের লায়লা স্টেইন, হসপিটালিটি বিভাগের অ্যালানা হোয়াইট ও নিরাপত্তা বিশেষজ্ঞ ডেভিড মুসকার।

সেপ্টেম্বর-অক্টোবরে দশ দল নিয়ে বাংলাদেশে বসবে নারী ক্রিকেট দলের নবম আসরের টি-টোয়েন্টি বিশ্বকাপ।যেখানে সরাসরি অংশ নেবে স্বাগতিক বাংলাদেশ, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, ভারত, দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তানের নারী দল। বাকি দুটি দল আসবে বাছাইপর্ব খেলে। ২৫ এপ্রিল সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে বিশ্বকাপের বাছাইপর্ব। দুই গ্রুপে মোট ১০টি দল অংশ নেবে এই টুর্নামেন্টে। গ্রুপ ‘এ’–তে আছে শ্রীলঙ্কা, থাইল্যান্ড, স্কটল্যান্ড, উগান্ডা, যুক্তরাষ্ট্র এবং গ্রুপ ‘বি’তে আছে আয়ারল্যান্ড, জিম্বাবুয়ে, নেদারল্যান্ডস, সংযুক্ত আরব আমিরাত ও ভানুয়াতু।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।