ঢাকাThursday , 14 December 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

বিজয় দিবস কাবাডির ফাইনালে মেঘনা ও পুলিশ

Sahab Uddin
December 14, 2023 12:05 am
Link Copied!

রানার গ্রুপ বিজয় দিবস কাবাডির ফাইনালে উঠেছে মেঘনা কাবাডি ক্লাব এবং বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাব। বুধবার পল্টনস্থ কাবাডি স্টেডিয়ামে অনুষ্ঠিত সেমিফাইনালে মেঘনা কাবাডি ক্লাব ৪২-২৫ পয়েন্টে বাংলাদেশ জেলকে এবং বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাব ৪৬-২৭ পয়েন্টে বর্ডার গার্ড বাংলাদেশকে (বিজিবি) পরাজিত করেছে।

বৃহস্পতিবার বিকেল ৪টায় ফাইনালে মুখোমুখি হবে মেঘনা ও পুলিশ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক এমপি।

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ও কাবাডি ফেডারেশনের সভাপতি চৌধুরী আবদুল্লাহ আল-মামুনের সভাপতিত্ব পুরস্কার অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রানার গ্রুপের চেয়ারম্যান ও কাবাডি ফেডারেশনের সহ-সভাপতি হাফিজুর রহমান খান এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান।

প্রথম সেমিফাইনালে মেঘনা কাবাডি ক্লাব জিতেছে ২টি লোনাসহ। বিজয়ী দল প্রথমার্ধে ১৯-৯ পয়েন্টে এগিয়ে ছিল। ম্যাচ শেষে জয়ী দলের অধিনায়ক জিয়াউর রহমান বলেন, ‘গ্রুপপর্ব থেকে সেমিফাইনালে প্রতিটি ম্যাচেই আমাদের দল দুর্দান্ত খেলেছে। সেমিফাইনালেও বাংলাদেশ জেলের বিরুদ্ধে আমরা ভালো খেলেছি। অপরাজিত চ্যাম্পিয়ন থেকে উঠে এসেছি ফাইনালে। যেভাবে আমরা খেলছি, এই ধারা অব্যাহত থাকলে ট্রফি আমাদের হাতেই উঠবে। পুলিশ নিঃসন্দেহে ভালো দল। তাদের বিরুদ্ধে লড়াই করেই আমাদের জিততে হবে এবং সেই লড়াইয়ের জন্য আমরা সবাই প্রস্তুত আছি।’

দ্বিতীয় সেমিফাইনালে বিজিবি প্রথমার্ধে ২৮-১৩ পয়েন্টে এগিয়ে থেকে জিতেছে। ৩টি লোনাসহ ৪৬-২৭ পয়েন্টে। ফাইনালে জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী পুলিশের খেলোয়াড়রা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।