ঢাকাSunday , 28 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

বাংলাদেশ সফরে এলো জিম্বাবুয়ে

Sahab Uddin
April 28, 2024 10:18 pm
Link Copied!

পাঁচ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে এসে পৌঁছেছে জিম্বাবুয়ে দল। রাতেই সফরকারীরা প্রথম তিন ম্যাচের ভেন্যু চট্টগ্রামে যাবে। এদিকে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রথম তিন ম্যাচের জন্য চূড়ান্ত হওয়া দলে নেই সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন জাতীয় দলে ফিরেছেন দেড় বছর পর।

এছাড়াও ফিরেছেন আফিফ হোসেন, পারভেজ হোসেন ইমন, তানভীর ইসলাম। শ্রীলঙ্কার বিপক্ষে সর্বশেষ টি-টুয়েন্টি সিরিজের দল থেকে বাদ পড়েছেন এনামুল হক বিজয়, তাইজুল ইসলাম ও নাঈম হাসান। চোটের কারণে নেই সৌম্য সরকার ও আলিস আল ইসলাম। ফিট থাকতে সবার আগে চিনি বাদ দিন, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ নিন।

আগামী ৩ মে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের প্রথম টি-টুয়েন্টি। শেষ দুটি ম্যাচ হবে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে।

বাংলাদেশ দল: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, তানজিদ হাসান তামিম, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী, মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, পারভেজ হোসেন, তানভীর ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, মোহাম্মদ সাইফউদ্দিন।

জিম্বাবুয়ে শক্তিশালী দল নিয়ে বাংলাদেশ সফরে এসেছে। এই সিরিজ খেলার জন্য আইপিএল ছেড়েছেন অধিনায়ক সিকান্দার রাজা। এছাড়াও আছেন অভিজ্ঞ ক্রেইগ আরভিন, শন উইলিয়ামস, রিচার্ড এনগারাভা ও ব্লেসিং মুজারাবানির মতো ক্রিকেটার। নতুন মুখ সাবেক অধিনায়ক ও ধারাভাষ্যকার অ্যালিস্টার ক্যাম্পবেলের ছেলে জোনাথন ক্যাম্পবেল।

জিম্বাবুয়ের স্কোয়াড: সিকান্দার রাজা (অধিনায়ক), ফারাজ আকরাম, ব্র্যানান বেনেট, জোনাথান ক্যাম্পবেল, ক্রেইগ আরভিন, জয়লর্ড গুম্বি, লুক জঙ্গুয়ে, ক্লাইভ মাদানদে, তাদিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, আইনস্লে এনডলভু, রিচার্ড এনগারাভা, শন উইলিয়ামস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।