ঢাকাMonday , 6 March 2023
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

না থেকেও আছেন শামীম!

Sahab Uddin
March 6, 2023 1:07 pm
Link Copied!

ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডের আগমুহূর্তে টাইগার স্কোয়াডে প্রথমবারের মতো ডাক পেয়েছিলেন শামীম হোসেন পাটোয়ারী। তবে শুক্রবার মাঠে নামা হয়নি এই ব্যাটারের, কাটিয়েছেন ডাগআউটে। অবশ্য দলে ডাক পাওয়ার একদিন পরই আবার দল থেকে বাদ পড়েছিলেন তিনি। তবে দলে না থেকেও শেষ ওয়ানডের স্কোয়াডে আছেন শামীম।

আজ সোমবার চট্টগ্রামে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে মাঠে নেমেছে বাংলাদেশ দল। আর সেই ম্যাচের দলে না থেকেও বিসিবির দেওয়া খেলোয়াড়ের টিম শিটে রয়েছে শামীমের নাম।

এর আগেও বিভিন্ন সময়ে নামের বানান ও খেলোয়াড়দের লিস্টে অসঙ্গতি দেখা গেছে। বিতর্ক যেন পিছু ছাড়ে না বিসিবির। ওয়ানডে সিরিজে না থাকলেও ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচের দলে শামীম পাটোয়ারীর নাম রয়েছে।

ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের শেষ ওয়ানডে স্কোয়াড

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, এবাদত হোসেন চৌধুরী, তাইজুল ইসলাম, তৌহিদ হৃদয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।