ঢাকাMonday , 22 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

দল ও নিজের জন্য দোয়া চাইলেন শান্ত

Sahab Uddin
April 22, 2024 6:11 pm
Link Copied!

বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত দল ও নিজের জন্য দোয়া চেয়েছেন। সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে জিম্বাবুয়ে সিরিজে মাঠে নামবে টাইগার বাহিনী। সেজন্য ফিটনেস টেস্টও সেরেছেন শান্তরা।

রোববার (২১ এপ্রিল) ক্রীড়া সাংবাদিক ও ক্রীড়া লেখকদের সুপ্রাচীন সংগঠন বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) স্পোর্টস পারসন অব দ্য ইয়ারের পুরস্কার পেয়েছেন নাজমুল হোসেন শান্ত।

পুরস্কার হাতে পেয়ে নিজেকে এবং দলকে আরো অনেক দূর নিয়ে যাওয়ার কথা বলেছেন টাইগার নেতা। নিজের খারাপ মুহূর্তে কীভাবে সময় পার করেন সে সম্পর্কেও কথা বলেছেন বাংলাদেশের কাপ্তান।

নাজমুল হোসেন শান্ত নিজের বিষয়ে বলেছেন, ‘খেলোয়াড় হিসেবে প্রত্যেকটা মানুষের জীবনে খারাপ সময় আসে। কিন্তু আমি কখনও ঘাবড়ে যাইনি যে, আমি ভালো করছি না। আমার যে পরিকল্পনা থাকে, আমি আমার কাজের জায়গা থেকে কতটুকু সৎ, আমি কাজটা কতটুকু সৎভাবে করছি এবং আমার নিজের ওপরে কতটুকু বিশ্বাস—এই জিনিসটা সবসময় খেয়াল রাখি।’

শান্ত আরও বলেছেন, ‘অতীতের যেই খারাপ সময়গুলো ছিল, ওই সময়ে একটা জিনিসই চিন্তা করেছি যে, আমি আমার কাজটা ঠিকমতো করছি। আমি আমাকে বিশ্বাস করি যে, এই জায়গাটায় আমি উপযুক্ত। ঐ বিশ্বাস থেকে আজকে যতটুকু আসতে পেরেছি। কিন্তু এখনও আমার কাছে মনে হয় যে, অনেক দূর যাওয়া বাকি। সুতরাং সবার কাছ থেকে দোয়া চাইব, সবাই যেন দোয়া করেন, বিশেষ করে বাংলাদেশ দলের জন্য দোয়া করবেন যেন আমরা ভালো করতে পারি।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।