ঢাকাSaturday , 30 March 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

তামিমের প্রাইম ব্যাংকের কাছে মাশরাফির রূপগঞ্জের হার

Sahab Uddin
March 30, 2024 10:26 pm
Link Copied!

এক ম্যাচ বাদেই ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) জয়ের ধারায় ফিরেছে তামিম ইকবালের প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। মাশরাফি বিন মুর্তজার লিজেন্ডস অব রূপগঞ্জকে ৫ উইকেটের ব্যবধানে হারিয়ে নিজেদের পঞ্চম জয় তুলে নিয়েছে দলটি।
শনিবার (৩০ মার্চ) বিকেএসপির ৪ নম্বর মাঠে লড়াইটা ছিল তামিম বনাম মাশরাফির। তাতে লো স্কোরিং ম্যাচে আগে ব্যাট করে ৪৩.৩ ওভারে ১৬৫ রানেই গুটিয়ে যায় রূপগঞ্জ। দলের হয়ে ফিফটি করেন আমিনুল ইসলাম বিপ্লব।

রুপগঞ্জের হয়ে ব্যাট হাতে একাই লড়ে যান আমিনুল ইসলাম বিপ্লব। এদিন তিনি লেগ স্পিনার থেকে হয়ে উঠেছিলেন ব্যাটসম্যান। তার ১০৬ বলে ৫৫ রানের কল্যাণেই দেড়শ পার করতে পারে রূপগঞ্জ। ব্যাটিংয়ে নেমে মাশরাফি অবশ্য সুবিধা করতে পারেননি। করেন ২ রান।

রূপগঞ্জকে আটকে দেন প্রাইম ব্যাংকের স্পিনার নাজমুল ইসলাম অপু। ৪৪ রানে ৫ উইকেট শিকার করেন তিনি। এছাড়াও দুইটি করে উইকেট নেন অলক কাপালি ও রুবেল হোসেন। ১টি উইকেট দখল করেন শেখ মেহেদী হাসান।

জবাবে খেলতে নেমে টপ অর্ডার ব্যাটারদের ছোট ছোট অবদানে ৩৪.৫ ওভারে ৫ উইকেট হারিয়ে জয় তুলে নেয় প্রাইম ব্যাংক। দলের পক্ষে সর্বোচ্চ ৩৫ রান করেন অধিনায়ক তামিম ইকবাল। জাতীয় দলের দুই সাবেক ক্রিকেটার সাব্বির রহমান ও নাইম ইসলাম করেন ২৮ করে রান। আগের ম্যাচের সেঞ্চুরিয়ান পারভেজ হোসেন ইমনের ব্যাটে আসে ২২ রান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।