ঢাকাSaturday , 23 March 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

ঢাকায় ফিলিস্তিন ফুটবল দল

Sahab Uddin
March 23, 2024 4:32 pm
Link Copied!

বাংলাদেশের বিপক্ষে ২০২৬ বিশ্বকাপ বাছাইপর্বের ফিরতি লেগের ম্যাচ খেলতে ম্যাচ খেলতে ঢাকায় পা রেখেছে ফিলিস্তিন ফুটবল দল। শনিবার (২৩ মার্চ) সকালে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় ফিলিস্তিন দল। এর আগে, শুক্রবার রাতে দেশে ফিরেছে বাংলাদেশ দল। গত ২১ মার্চ প্রথম লেগে ফিলিস্তিনের কাছে ৫-০ গোলে বিধ্বস্ত হয়েছিল জামাল ভূঁইয়ারা।

তবে বাংলাদেশ আসতে ভিসা বিড়ম্বনায় পড়েছিল ফিলিস্তিন ফুটবল দল। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এবং ক্রীড়া মন্ত্রণালয়ের প্রচেষ্টায় ভিসা নিশ্চিত হয় তাদের। যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মহিউদ্দিন আহমেদ এ ক্ষেত্রে বড় ভূমিকা রাখেন।

২৬ মার্চ কিংস অ্যারেনায় বাংলাদেশের মুখোমুখি হবে ফিলিস্তিন। সফরকারী দল ফিলিস্তিন ম্যাচের আগের দিন অনুশীলনের সুযোগ পাবে ম্যাচ ভেন্যুতে। বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ে বাংলাদেশ তিন ম্যাচে মাত্র এক পয়েন্ট পেয়েছে। কিংস অ্যারেনায় লেবাননের বিপক্ষে ড্র করেছিলেন জামালরা। কিংস অ্যারেনায় জাতীয় ফুটবল দল এখনো কোনো ম্যাচে পরাজিত হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।