ঢাকাMonday , 10 April 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

ডিপিএলে জয়ে ফিরলো রূপগঞ্জ

parag arman
April 10, 2023 7:34 pm
Link Copied!

ঢাকা প্রিমিয়ার লিগে টানা ছয় ম‌্যাচ জিতে উড়ছিল মাশরাফি বিন মুর্তজার লিজেন্ডস অব রূপগঞ্জ। কিন্তু লিগের সপ্তম ও অষ্টম রাউন্ডে দুই হারে তারা। তবে জয়ের পথে ফিরতে সময় নেননি গতবারের রানার্সআপরা। নবম রাউন্ডে সোমবার তারা হারিয়েছে প্রাইম ব‌্যাংক ক্রিকেট ক্লাবকে। ৫ উইকেটের দাপুটে জয়ে সুপার লিগে খেলা নিশ্চিত করে ফেলেছে মাশরাফিরা।

বিকেএসপির ৪ নম্বর মাঠে টস জিতে ফিল্ডিংয়ে নেমে রূপগঞ্জ প্রাইম ব‌্যাংককে ১২৮ রানে আটকে দেয়। সহজ লক্ষ‌্য তাড়া করতে নেমে ২৪.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে জয় নিশ্চিত হয়ে যায় রূপগঞ্জের। দলের বোলাররা জয়ের ভিত গড়ে দিয়েছিলেন। পেসার, স্পিনারদের সম্মিলিত আক্রমণেই পথ ভোলে প্রাইম ব‌্যাংকের ব‌্যাটসম‌্যানরা।

প্রাইম ব‌্যাংকের হয়ে এদিন মাঠে নেমেছিলেন দুর্দান্ত ফর্মে থাকা মুশফিকুর রহিম। কিন্তু চারে নেমে ৫ বলে ৫ রানের বেশি করতে পারেননি। নাসির হোসেন দলের হয়ে সর্বোচ্চ ৩১ রান করেন। এছাড়া ইয়াসির আলী চৌধুরীর ব‌্যাট থেকে আসে ২৮ রান। ভালো করতে পারছেন না দলটির বিদেশি করিম জানাত। ২৬ বলে ১৭ রান করে আউট হন আফগান ক্রিকেটার।

লক্ষ‌্য তাড়ায় রূপগঞ্জের শুরুটা ভালো হয়নি। মুনীম শাহরিয়ার ৭ ও পারভেজ ইমন ২১ রানে আউট হন। তিনে নামা সাব্বির রহমানের ব‌্যাট থেকে আসে কেবল ৮ রান। সেখান থেকে ৫৪ রানের জুটি গড়ে দলকে জয়ের পথে নিয়ে যান ফারহীন হোসেন অনি ও ইরফান শুক্কুর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।