ঢাকাMonday , 22 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

গুজব ছড়ানো বন্ধ করতে বললেন তামিম

Sahab Uddin
April 22, 2024 6:10 pm
Link Copied!

কদিন আগেই বাংলাদেশি দুই ব্যবসায়ী শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগের দল ডাম্বুলা অরায় বিনিয়োগ করেছেন। যার ফলে নাম বদলে সেটি হয়ে গেছে ডাম্বুলা থান্ডার্স। সেই দলেই যোগ দেয়ার খবর ছড়িয়েছিল টাইগার ওপেনার তামিম ইকবালের। ডাম্বুলা থান্ডার্স নামে একটি ফেসবুক পেজ থেকে দেয়া হয় এমন খবর। বিষয়টিকে গুজব বলে অ্যাখ্যায়িত করেছেন তামিম।

‘ডাম্বুলা থান্ডার্স’ নামে একটি ফেসবুক পেজে তামিমের থান্ডার্সে যোগ দেয়ার খবর জানানো হয়। একটি পোস্টে লেখা হয়, ‘তামিম ইকবাল, বিদেশে স্বাগতম। আমাদের ডাম্বুলা পরিবারে সবশেষ খেলোয়াড় হিসেবে যোগ দিলেন।’

সেই পোস্টের কমেন্টস সেকশনে গিয়ে মিথ্যা সংবাদ প্রচার না করার অনুরোধ জানান তামিম। তামিম লেখেন, ‘গুজব ছড়ানো বন্ধ করুন। এটা সত্য নয়।’

পরবর্তীতে সেই মন্তব্য সরিয়ে নেন তামিম। প্রশ্ন উঠেছে সেই পেজ নিয়ে। কেননা তাতে ফলোয়ারসংখ্যা তিনশরও কম। তবে ফ্র্যাঞ্চাইজির নাম বদলে ফেলার পর নতুন পেজ খোলার সম্ভাবনা যে থাকবে না, তা নিশ্চিত করে বলা যায় না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।