ঢাকাFriday , 5 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

কিংসের বড় জয়, শেষ মুহূর্তে হার এড়াল আবাহনী

Sahab Uddin
April 5, 2024 6:56 pm
Link Copied!

বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে বসুন্ধরা কিংসের বড় জয়ের দিন ড্র করেছে ঢাকা আবাহনী। মুন্সিগঞ্জে কিংস ৫-০ গোলে চট্টগ্রাম আবাহনীকে এবং গোপালগঞ্জে ঢাকা আবাহনী ফর্টিজ এফসির সঙ্গে ১-১ গোলে ড্র করেছে।

আজকের (শুক্রবার) ড্রয়ে আবাহনী ১১ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানেই আছে। তবে কিংসের সঙ্গে তাদের ব্যবধান বেড়ে দাড়িয়েছে নয় পয়েন্টে। দ্বিতীয় স্থানে থাকা মোহামেডান আগামীকাল জিতলে আবাহনীর সঙ্গে দূরত্ব দাঁড়াবে চার পয়েন্ট। ফর্টিস এফসি চতুর্থ ড্রয়ে ১৩ পয়েন্টে পুলিশের সঙ্গে যৌথভাবে পঞ্চম স্থানে রয়েছে।

লিগের নতুন দল ফর্টিজ এফসির বিপক্ষে আগের লেগে হেরেছিল আবাহনী। দ্বিতীয় পর্বেও হারতে হারতে ড্র করেছে আন্দ্রেস ক্রুসিয়ানির দল। ফর্টিজ ১-০ গোলে এগিয়ে ছিল অনেকক্ষণ। ইনজুরি সময়ে কর্নেলিয়াস স্টুয়ার্টের গোলে এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে আবাহনী।

শুক্রবার জামাল ভূঁইয়াকে ছাড়াই শুরু থেকে খেলে আবাহনী। ম্যাচের ২২ মিনিটে কর্নেলিয়াস স্টুয়ার্ট বক্সে ঢুকে ঠিকঠাক লক্ষ্যে শট নিতে পারেননি। বল চলে যায় ক্রসবারের অনেক ওপর দিয়ে। ৪১ মিনিটে আবাহনী আবারও গোলের সুযোগ পায়। কর্নেলিয়াস বক্সে ঢুকে আগুয়ান গোলরক্ষকের শরীরে মেরে সুযোগ নষ্ট করেন।

৬১ মিনিটে ফর্টিস লিড নেয়। ইউক্রেনের ভ্যালেরি গ্রিশিন বল পেয়ে বা পায়ের টোকায় জড়িয়ে দেন জালে। সোহেল নিজের পজিশনে ফিরে গোল বাঁচানোর চেষ্টা করেও সফল হতে পারেননি।

ম্যাচে সমতায় ফিরতে আবাহনী প্রাণপণ লড়তে থাকে। ইনজুরি সময়ে কর্নার থেকে বল ঘুরে এসে জটলা থেকে গোল করে দলকে এক পয়েন্ট এনে দেন কর্নেলিয়াস।

মুন্সিগঞ্জে ম্যাচের ২ মিনিটে ব্রাজিলিয়ান ডোরিয়েল্টন গোল করেন। পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন অধিনায়ক রবসন রবিনহো। ১৯ মিনিটে রাকিব ও প্রথমার্ধের ইনজুরি সময়ে আসরার গফুরভ গোল করেন। ৫৩ মিনিটে রাকিব আরেক গোল করলে কিংসের ৫-০ ব্যবধানে জয় নিশ্চিত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।