ঢাকাWednesday , 1 March 2023
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

আইপিএলই মিস করতে পারেন বুমরাহ

Sahab Uddin
March 1, 2023 7:49 am
Link Copied!

দীর্ঘদিন ধরে চোটের সমস্যায় ভুগছেন ভারতের সেরা পেসার জাসপ্রিত বুমরাহ। এখনও চোট থেকে সেরে উঠেননি তিনি। এরই মধ্যে নাকি অস্ত্রোপচার করাতে হবে তাকে। অস্ত্রোপচার করলে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলে জাতীয় দলে ফিরে বারবার ইনজুরিতে পড়া বুমরাহ এবার আইপিএল মিস করবেন। খবর ক্রিকইনফোর।

জরুরি ভিত্তিতে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট একাডেমির মেডিকেল দলের কাছে রিহ্যাব করছেন বুমরা। শোনা যাচ্ছে সেই মেডিকেল দলের পক্ষ থেকে তাকে ফের আরেকবার অস্ত্রোপ্রচার করার পরামর্শ দেয়া হয়েছে। তার আগে অস্ত্রোপ্রচার করলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলতে পারবেন না বুমরাহ। এ বছরের ৩১ মার্চ শুরু হচ্ছে আইপিএলের ১৬তম আসর।

গত বছরের ২৫ সেপ্টেম্বর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাঠে নেমেছিলেন বুমরা। এরপর থেকে চোটের কারণে মাঠের বাইরেই রয়েছেন। বছরের শুরুতে শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে ভারতের হয়ে প্রত্যাবর্তন হওয়ার কথা ছিল তার। তাকে দলেও রাখা হয়েছিল। তবে চোট না সারায় বুমরাহকে সেই সিরিজ থেকেও সরে আসতে হয়।

বুমরাহ ইস্যুতে নাম প্রকাশে অনিচ্ছুক এক বিসিসিআই কর্তা বলেন, ‘যতটা ভাবা গিয়েছিল, বুমরাহর চোট অনেক বড়। ওর পুরো ফিট হতে আরও কয়েক মাস সময় লাগবে। ভবিষ্যতের কথা না ভেবে এখনই মাঠে নামিয়ে দেয়া সম্ভব নয়। আপাতত টিম ম্যানেজমেন্ট বিশ্বকাপে ওর সার্ভিস পেতে চাইছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।