ঢাকাThursday , 29 February 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

অধিনায়ক ছাড়াই ট্রফি হাতে ফটোসেশনে কুমিল্লা-বরিশাল

Sahab Uddin
February 29, 2024 6:22 pm
Link Copied!

দেখতে দেখতে বিপিএলের দশম আসরের শেষের ঘণ্টা বাজছে। গতকাল দ্বিতীয় কোয়ালিফায়ারে রংপুর রাইডার্সকে ৬ উইকেটে হারিয়ে ফাইনালে নাম লিখিয়েছে ফরচুন বরিশাল। এর আগে প্রথম কোয়ালিফায়ারে রংপুরকেই হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছিল গত আসরের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স।
আগামীকাল শুক্রবার (১ মার্চ) মাঠে গড়াবে বিপিএলের দশম আসরের ফাইনাল। এই ফাইনালে গতবারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রতিপক্ষ ফরচুন বরিশাল। ফাইনালের আগে আজ বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বিপিএলের ট্রফি নিয়ে ফাইনালিস্ট দুই দলের ফটোসেশন অনুষ্ঠিত হয়।

ফাইনালের ফটোসেশনের জন্য বেছে নেওয়া হয়েছে ঢাকার ঐতিহ্যবাহী স্থাপনা আহসান মঞ্জিলকে। আজ সকালের দিকে এই ফটোসেশন অনুষ্ঠিত হয়। তবে দুই দলেরই অধিনায়ক ফটোসেশনে আসেননি। তাদের প্রতিনিধি হিসেবে বরিশালের অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ ও কুমিল্লার জাঁকলের আলী অংশ নেন ফটোসেশনে।
এর আগে গতকাল দ্বিতীয় কোয়ালিফায়ারে টস হেরে ব্যাট করতে নেমে ৭৭ রানেই ৭ উইকেট হারিয়ে ফেলে রংপুর। সেখান থেকে অবিশ্বাস্য এক ইনিংসে রংপুরকে লড়ার পুঁজি এনে দেন শামিম হোসেন পাটোয়ারি। মাত্র ২৪ বলে ৫টি করে চার ও ছয়ে ৫৯ রান করে অপরাজিত থাকেন তিনি। ১৫০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে বরিশাল মুশফিকুর রহিমের ২৮ বলে ৪৭ রানের ইনিংসে ভর করে ৯ বল ও ৬ উইকেট হাতে রেখেই ম্যাচ জিতে নেয়।

আগামীকাল সন্ধ্যা সাড়ে ছয়টায় মিরপুরের হোম অব ক্রিকেটে ফাইনাল খেলা মাঠে গড়াবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।