ঢাকাMonday , 26 February 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

হাথুরুর সঙ্গে শ্রীলঙ্কা সিরিজের অনুশীলনে শান্ত-তাসকিনরা

Sahab Uddin
February 26, 2024 6:42 pm
Link Copied!

দুইদিন আগেই জানা গিয়েছিল শ্রীলঙ্কা সিরিজকে সামনে রেখে মিরপুরে অনুশীলন করবে বাংলাদেশ। আজ সোমবার থেকে শুরু হয়েছে সেই অনুশীলন। যেখানে প্রথমদিনে ক্রিকেটারদের পাশাপাশি উপস্থিত ছিলেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে এবং সহকারী কোচ নিক পোথাস।

মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামের ইনডোরে এদিন অনুশীলন করেছেন ক্রিকেটাররা। শুরুতে দেখা যায় মুমিনুল হককে। নিক পোথাসের সঙ্গে ব্যাটিং নিয়ে কাজ করেছেন তিনি। এছাড়া ক্যাম্পে যোগ দিয়েছেন মাহমুদুল হাসান জয়, জাকির হাসান, নাঈম হাসান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, সাদমান ইসলামরা।

তবে চমক হিসেবে ক্যাম্পে দেখা যায় এনসিএল-বিসিএলে ভালো করা আব্দুল্লাহ আল মামুন এবং বিপিএল ভালো পারফর্ম করা পেসার শফিকুল ইসলামকে। চলমান এই ক্যাম্প চলবে আরো দুই দিন। এরপর ক্যাম্পে থাকা ক্রিকেটাররা সিলেট পৌঁছাবেন ২৯ ফেব্রুয়ারি।

আগামী ১ মার্চ পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা দল। শুরুতে রয়েছে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। পর্যায়ক্রমে ৩টি ওয়ানডে ও ২টি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে।

সিলেটে ৪ মার্চ শুরু হবে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। এরপর ৬ এবং ৯ মার্চ মাঠে গড়াবে সিরিজের বাকি দুই টি-টোয়েন্টি। সংক্ষিপ্ত ফরম্যাটের লড়াই শেষে লঙ্কানদের বিপক্ষে প্রথম ওয়ানডে হবে ১৩ মার্চ। তিনটি ওয়ানডের ভেন্যু–ই চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম। এরপর ১৫ এবং ১৮ মার্চ বাকি দুই ওয়ানডে মাঠে গড়াবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।